Cvoice24.com

বিদেশে পালাতে গিয়ে ঢাকায় ধরা পড়লো বোয়ালখালীর ইমন খুনের আসামি

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৯:২৫, ১৯ জুলাই ২০২১
বিদেশে পালাতে গিয়ে ঢাকায় ধরা পড়লো বোয়ালখালীর ইমন খুনের আসামি

বোয়ালখালীতে নিহত কলেজছাত্র ইমন

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গত ২৫মে বোয়ালখালীতে  খুন হন কলেজ ছাত্র আলমগীর হোসেন ইমন (২৪)। তবে হত্যার পরপর পুলিশ দুইজনকে আটক করলেও এ ঘটনার প্রধান আসামি খোরশেদ আলম ছিলেন পলাতক। প্রায় দুইমাস পলাতক থাকার পর বিদেশে যাওয়ার মুহূর্তে ঢাকা বিমান বন্দর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। 

সোমবার  (১৯ জুলাই) সন্ধ্যায় গ্রেপ্তারের বিষয়টি সিভয়েসকে নিশ্চিত করেন বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম।

তিনি বলেন, ইমন হত্যা মামলার এক নম্বর আসামি ছিলেন খোরশেদ আলম। ঘটনার পর থেকে তিনি দীর্ঘদিন পলাতক ছিলেন। আজকে ঢাকা বিমান বন্দর থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। বর্তমানে আসামিকে বোয়ালখালী থানায় আনা হয়েছে। আগামীকাল তাকে বিজ্ঞ আদালতে পাঠানো হবে।’

এর আগে এ হত্যার ঘটনায় জড়িত সন্দেহে মোহাম্মদ সৈয়দ ও মাহবুবুর রহমান নামের দুইজনকে আটক করে পুলিশ।

উল্লেখ্য, গত ২৫ মে দিবাগত রাত পৌনে ১টার দিকে উপজেলার পূর্ব চরখিজিরপুর গ্রামের মোবারক আলী ফকিরের বাড়িতে  খুন হয় ইমন।

জানা যায়, দীর্ঘদিন ধরে প্রতিপক্ষ খোরশেদ আলমের সাথে জায়গা নিয়ে বিরোধ ছিল। জায়গাটি দখল নিতে প্রতিপক্ষ তাদের হুমকিও দিয়েছিলো। এনিয়ে থানায় একাধিকবার বৈঠকও হয়। ওই দিন রাত সাড়ে ১২টার দিকে দেশিয় ধারালো অস্ত্রশস্ত্রসহ প্রায় ৭০ থেকে ৮০ জন বহিরাগত সন্ত্রাসী নিয়ে জায়গা দখল করতে আসে খোরশেদ। খোরশেদ তার দলবল নিয়ে বাউন্ডারি ওয়াল নির্মাণের চেষ্টা করলে এলাকাবাসীসহ তাদের বাঁধা দেয়। রাত পৌনে ১টার দিকে তারা ফিরে যাওয়ার সময় তার ছেলে আলমগীর হোসেন ইমনকে জোর করে টেনে হিঁচড়ে নিয়ে হত্যা করে পালিয়ে যায়।

নিহত আলমগীর হোসেন ইমন পূর্ব চরখিজিরপুর গ্রামের মোবারক আলী ফকির বাড়ির আবদুল ছালামের ছেলে। সে চট্টগ্রাম মহসিন কলেজের একাউন্টিংয়ে মাস্টার্স পড়ছিল।

সর্বশেষ

পাঠকপ্রিয়