Cvoice24.com

১২ ঘণ্টার ব্যবধানে করোনায় আক্রান্ত বাবা-ছেলের মৃত্যু

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৪৬, ২৮ জুলাই ২০২১
১২ ঘণ্টার ব্যবধানে করোনায় আক্রান্ত বাবা-ছেলের মৃত্যু

করোনায় আক্রান্ত হয়ে গত ২২ জুলাই প্রথমে ছেলে এবং ২৩ জুলাই বাবা চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তবে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে গতকাল (মঙ্গলবার) রাত ৯টার দিকে পিতা আবু সৈয়দ চৌধুরী (৮০) মারা যান। এর ১২ ঘণ্টা পরই আজ বুধবার সকাল ৯টার দিকে ছেলে মো. আলমগীর (৩৫) মারা যান।

বুধবার (২৮ জুলাই) ১২ ঘণ্টার ব্যবধানে চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার চরখিজিরপুর এলাকায় এ ঘটনা ঘটে। পরিবারের পক্ষ থেকে তাঁদের মৃত্যুর সত্যতা নিশ্চিত করা হয়। বাবা-ছেলের এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আত্মীয়স্বজন ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২২ জুলাই প্রথমে ছেলে মো. আলমগীর এবং তারপরের দিন ২৩ জুলাই পিতা আবু সৈয়দ চৌধুরী চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রাত ৯টার দিকে পিতা আবু সৈয়দ চৌধুরী মারা যায় এবং আজ সকাল ৯টার দিকে ছেলে মো. আলমগীরও মারা যায়। 

আজ বুধবার ​সকাল ১১টার দিকে পিতার জানাজা গাউছিয়া কমিটি ও নিষ্ঠা ফাউন্ডেশনের সহযোগিতায় দাফন সম্পর্ণ হয় এবং বাদে আছর ছেলের জানাজা ও দাফন হবে বলে জানান নিহতের স্বজন হারুনুর রশিদ। 

স্বজন হারুনুর রশিদ জানান, ‘করোনা এভাবে একসাথে বাবা-ছেলেকে কেড়ে নেবে, তা ভাবতে পারছি না। তাঁদের মৃত্যুতে আত্মীয়স্বজন, পাড়া-প্রতিবেশীসহ পরিচিত মহলে শোকের ছায়া নেমে এসেছে।’

চরখিজিরপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান হোসনে আরা বেগম বলেন, করোনা আক্রান্ত হয়ে একই পরিবারের দুই জনের মৃত্যু হৃদয়বিদারক ঘটনা। সবাইকে আতংকিত না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

তিনি আরও বলেন, করোনার সংক্রমণ ও মৃত্যুর হার কিছুতেই কমছে না। এ অবস্থায় সবার স্বাস্থ্যবিধি মানায় আরও সচেতন হতে হবে। এছাড়া সরকারি বিধিনিষেধ মেনে চলা ছাড়া কোনো উপায় নেই বলেও জানান তিনি।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়