Cvoice24.com

বোয়ালখালীতে অস্ত্রসহ দুই ডাকাত গ্রেপ্তার

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৪০, ২৭ আগস্ট ২০২১
বোয়ালখালীতে অস্ত্রসহ দুই ডাকাত গ্রেপ্তার

বোয়ালখালীর আহলা করলডেঙ্গায় অভিযান চালিয়ে অস্ত্রসহ পুলিশের তালিকাভুক্ত শীর্ষ দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (২৭ আগস্ট) দুপুর আড়াইটার দিকে উপজেলার ১০ নম্বর আহলা করলডেঙ্গা ইউনিয়নের উত্তর ভূর্ষি বুড়ি বিলের চম্পা নারায়ন রোডের ক্রিস্টার পুল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দুই ডাকাত হলো— নোয়াখালীর হাতিয়া উপজেলার খবির উদ্দিনের ছেলে মো. শামীম (৩২) এবং কর্ণফুলী উপজেলার মৃত নুরুজ্জামানের ছেলে নসু মিয়া (৪৮)।

এসময় তাদের কাছ থেকে ১টি দেশিয় এলজি, ২ রাউন্ড কার্তুজ, ১টি পুরাতন অটোরিকশা, ৩টি কাঠের হাতলযুক্ত লম্বা ছুরি, ১টি লোহার ফ্লায়ার্স, ১টি লোহার রেঞ্জ ও ২টি পুরাতন স্ক্রু ড্রাইভার উদ্ধার করা হয়।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম সিভয়েসকে বলেন, ‘আজ শুক্রবার (২৭ আগস্ট) উপজেলার উত্তর ভূর্ষি বুড়ি বিল এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে শামীম ও নসু মিয়া নামে পুলিশের তালিকাভুক্ত শীর্ষ দুই ডাকাত ও অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের তল্লাশি করে ১টি দেশিয় এলজি, ২ রাউন্ড কার্তুজ, ১টি পুরাতন অটোরিকশা, ৩টি কাঠের হাতলযুক্ত লম্বা ছুরি, ১টি লোহার ফ্লায়ার্স, ১টি লোহার রেইজ ও ২টি পুরাতন স্ক্রু ড্রাইভার উদ্ধার করা হয়। এছাড়া ডাকাতির কাজে ব্যবহৃত একটি সিএনজি অটো রিকশা জব্দ করা হয়েছে।

তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

-সিভয়েস/আইএইচ/এএ

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়