Cvoice24.com

বোয়ালখালীতে আগুনে পুড়লো ১৪ দোকান-ঘর

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৫:১১, ২৮ জানুয়ারি ২০২৩
বোয়ালখালীতে আগুনে পুড়লো ১৪ দোকান-ঘর

প্রতীকী ছবি

চট্টগ্রামের বোয়ালখালীতে পৃথক দুই অগ্নিকাণ্ডে ২ বসতঘরসহ ১২টি দোকান পুড়ে যাওয়ার ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে প্রায় ছয় লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে। 

শনিবার (২৮ জানুয়ারি) পৌরসভার পূর্ব গোমদণ্ডীর ঘোষপাড়ায় সকালে এবং শুক্রবার (২৭ জানুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে উপজেলার পূর্ব কধুরখীলে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। 

জানা যায়, শনিবার সকালে পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের মনু ঘোষের বাড়িতে বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুন লাগে। পরে তা মাটির ঘরে থাকা লাকড়ির স্তূপ হয়ে পাশের এক তলা বাড়িতে ছড়িয়ে পড়ে। এতে প্রায় আড়াই লাখ টাকার ক্ষতিক্ষতি হয়েছে বলে দাবি পরিবারের। তবে এসময় পরিবারের সদস্য, স্থানীয় প্রতিবেশী ও ফায়ার সার্ভিসের লোকজনের সহায়তায় ২০ লাখ টাকার মালামাল উদ্ধার হয়েছে।  

এদিকে এর আগে শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে আগুন লেগে পূর্ব কধুরখীল এম ই স্কুলের সামনে ১২টি দোকান পুড়ে যায়। এতে ৩ লাখ টাকা ক্ষতি হয়েছে জানা গেছে। 

বিষয়টি নিশ্চিত করে বোয়ালখালী ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মং সু নু মারমা সিভয়েসকে বলেন, বৈদ্যুতিক শট সার্কিট থেকে উপজেলায় পৃথক অগ্নিকাণ্ডে পূর্ব কধুরখীল এলাকার ১২টি দোকান ও পৌরসভার পূর্ব গোমদণ্ডী ঘোষপাড়ায় দুইটি বসতঘর পুড়ে গেছে। খবর পেয়ে দ্রুত দুই জায়গায় ফায়ার সার্ভিসের ২টি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।

সর্বশেষ

পাঠকপ্রিয়