Cvoice24.com

চট্টগ্রামে আজ, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড

বোয়ালখালীতে বাস-অটোরিকশা সংঘর্ষ, সেই চালকেরও মৃত্যু

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৩৪, ১৪ এপ্রিল ২০২৩
বোয়ালখালীতে বাস-অটোরিকশা সংঘর্ষ, সেই চালকেরও মৃত্যু

চট্টগ্রামের বোয়ালখালীতে বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় অটোরিকশা চালক মো. জনি (২৪) মারা গেছেন। এ নিয়ে দুর্ঘটনাকবলিত ওই অটোরিকশার চালক ও যাত্রীসহ ৬ জনের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৪ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে নগরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন নিহত জনির বন্ধু মো. মিজানুর রহমান আরিয়ান। তিনি সিভয়েসকে বলেন, ‘গতকাল সড়ক দুর্ঘটনায় আহতাবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে থেকে নগরের ট্রিটমেন্ট হাসপাতালে ভর্তি করানো হয়। আজ সকাল থেকে তার অবস্থা খারাপের দিকে যাচ্ছিল। পরে বিকেল সাড়ে ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।’

এর আগে, বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সকাল ৯টার দিকে বোয়ালখালী আরাকান সড়কের শাকপুরা রায়খালীর এরিনা কম্পোজিট টেক্সটাইলের সামনে বাস-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৫ যাত্রী নিহত হয়েছেন। এরমধ্যে ঘটনাস্থলেই চারজন এবং আরেকজন চমেক হাসপাতালে নেওয়ার পথে মারা যান। এসময় আহতাবস্থায় দুর্ঘটনাকবলিত অটোরিকশার চালক মো. জনিকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে নগরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়।

নিহতরা হলেন— মিরসরাইয়ের বাসিন্দা অঞ্জনা (৪০), ফটিকছড়ি উপজেলার বাসিন্দা সেলিম (৪৫), পটিয়া বৈদ্যপাড়ার বাসিন্দা বাবুল দে (৬০), পটিয়া দোলতপুরের বাসিন্দা আব্দুল করিম (৫৪) এবং কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পের মৃত আবুল হাসেমের ছেলে আবু ফয়েজ (২৫)।

সর্বশেষ

পাঠকপ্রিয়