Cvoice24.com

চন্দনাইশে প্রার্থিতা ফিরে পেলেন এলডিপির মেয়র প্রার্থীসহ ১০ জন

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ০১:১৪, ২৬ জানুয়ারি ২০২১
চন্দনাইশে প্রার্থিতা ফিরে পেলেন এলডিপির মেয়র প্রার্থীসহ ১০ জন

চন্দনাইশ পৌরসভা নির্বাচনে এলডিপি মনোনীত মেয়র প্রার্থী এম. আইনুল কবিরসহ ১০ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। সোমবার (২৫ জানুয়ারি) জেলা প্রশাসক মো. মমিনুর রহমান শুনানি শেষে এ ঘোষণা দেন। 

এরা হলেন, ১ নম্বর ওয়ার্ডের শাহেদুল ইসলাম, ২ নম্বর ওয়ার্ডের কেএম হামিদ উদ্দিন, মোজাম্মেল ইসলাম সোহেল, মো. কামাল হোসেন চৌধুরী, মো. ইউসুফ, ৪ নম্বর ওয়ার্ডের মো. গোলাম মোস্তফা, ৬ নম্বর ওয়ার্ডের মো. সৈয়দ, সরওয়ার ইসলাম, ৭ নম্বর ওয়ার্ডের মো. মোজাম্মেল হক চৌধুরী ও মো. আবু ছাদেক।

এর আগে গত ১৯ জানুয়ারি মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে হলফনামায় ঋণখেলাপি ও মামলা সংক্রান্ত তথ্য গোপন করার অভিযোগে এলডিপি সমর্থিত মেয়র প্রার্থী আইনুল কবির ও ১০ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করেন রিটার্নিং কর্মকর্তা ইমতিয়াজ হোসেন।

চন্দনাইশ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং কর্মকর্তা মিনহাজুল ইসলাম সাংবাদিকদেরকে জানান, গত ১৯ জানুয়ারি মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের দিন ঋণখেলাপি ও মামলা সংক্রান্ত তথ্য গোপনের দায়ে বাতিল হওয়া ১ মেয়র প্রার্থী ও ১০ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন আপিল শুনানি শেষে বৈধ ঘোষণা করা হয়েছে।

ফলে চন্দনাইশ পৌরসভা নির্বাচনে এখন মেয়র পদে ৬, সংরক্ষিত আসনে ৯ ও কাউন্সিলর পদে ৫১ জন প্রার্থী রয়েছেন।

ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৬ জানুয়ারি মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন এবং ২৭ জানুয়ারি প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়