Cvoice24.com

‘পরকীয়া’ প্রেমিকার ঘর থেকে যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশ প্রতিনিধি

প্রকাশিত: ২১:৫৬, ৫ ফেব্রুয়ারি ২০২১
‘পরকীয়া’ প্রেমিকার ঘর থেকে যুবকের লাশ উদ্ধার

ছবি : প্রতীকী

চট্টগ্রামে চন্দনাইশের দুর্গম পাহাড়ি অঞ্চল ধোপাছড়িতে ‘পরকীয়া’ প্রেমিকার ঘর থেকে জাহিদুল হক (১৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। 

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) ধোপাছড়ি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ক্যাম্পপাড়া এলাকা থেকে এ লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় ইউপি সদস্য মমতাজ বেগম জানান, ক্যাম্পপাড়া এলাকার মৃত আবদুল ছালামের স্ত্রী চার সন্তানের জননী দিলুয়ারা বেগমের (৪০) সঙ্গে একই এলাকার মৃত আয়ুব আলীর ছেলে জাহিদুল ইসলামের (১৮) দীর্ঘদিন থেকে পরকীয়া প্রেম চলে আসছিল। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) জাহিদুল ইসলাম ঘর থেকে বের হওয়ার পর আর ঘরে ফেরেনি। ঘরে না ফেরায় তার বোন নাছিমা বেগম শুক্রবার (৫ জানুয়ারি) সকালে তাদের আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজ নিয়েও তাকে পাননি। পরে প্রেমিকা দিলুয়ারা বেগমের বাড়িতে খোঁজ নিতে গেলে তার বসত ঘরের বারান্দায় জাহিদুল ইসলামের লাশ দেখতে পান। 

তিনি আরও জানান, খবরটি পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল থেকে জাহিদুল ইসলামের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। এর আগে দিলুয়ারা বেগম চন্দনাইশ থানায় গিয়ে তার বসত ঘরে জাহিদুল হকের লাশ পড়ে থাকার বিষয়টি পুলিশকে জানালে সন্দেহভাজন আসামি হিসাবে পুলিশ তাকে আটক করে।

এ ব্যাপারে নিহত জাহিদুল ইসলামের বড় ভাই সিরাজুল ইসলাম জানান, তার ভাইকে প্রেমিকা দিলুয়ারা বেগম হত্যা করেছে। রাতে জাহিদুল হকের লাশ দাফনের পর তারা একটি হত্যা মামলা দায়ের করবেন বলেও জানান তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চন্দনাইশ থানার ওসি (তদন্ত) মজনু মিয়া জানান, স্থানীয়দের ভাষ্যমতে দিলুয়ারা বেগমের সঙ্গে জাহিদুল হকের পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল। সন্দেহভাজন আসামি দিলুয়ারা বেগম বর্তমানে থানা হেফাজতে আছেন। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের স্বজনরা মামলা দায়ের করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

-সিভয়েস/এনএ

সর্বশেষ

পাঠকপ্রিয়