Cvoice24.com

টোটাল গ্রুপের চেয়ারম্যান সিরাজুল ইসলাম আর নেই 

চন্দনাইশ প্রতিনিধি 

প্রকাশিত: ০১:৩৫, ২৮ এপ্রিল ২০২১
টোটাল গ্রুপের চেয়ারম্যান সিরাজুল ইসলাম আর নেই 

মরহুম সিরাজুল ইসলাম।

চট্টগ্রামে চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার জামিজুরী গ্রামের বাসিন্দা টোটাল গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম আর নেই (ইন্না লিল্লাহি ও ইন্না ইলাহি রাজিউন)।

মঙ্গলবার (২৭এপ্রিল) রাত ৮ টা ৪৬ মিনিটে নগরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সারে আক্রান্ত ছিলেন। তাঁর স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ বহু আত্মীয় ও দেশে-বিদেশে অসংখ্য শুভানুধ্যায়ী, গুণগ্রাহী রয়েছে। 

আলহাজ্ব সিরাজুল ইসলাম ‘হাজী আছহাব মিয়া ফাউন্ডেশন’র চেয়ারম্যান, জামিজুরী রজবিয়া আজিজিয়া ফাজিল মাদ্রাসা পরিচালনা পরিষদের সহ-সভাপতি সহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত ছিলেন। 

আগামীকাল বুধবার (২৮ এপ্রিল) মরহুম সিরাজুল ইসলামের ১ম জানাজা বাদ ফজর হালিশহর হাউজিং এস্টেটের এল ব্লক মাসজিদুস সালাম জামে মাসজিদে অনুষ্ঠিত হবে। জামিয়াতুল ফালাহ জামে মাসজিদ সকার ১১টায় দ্বিতীয় জানাজা এবং দোহাজারি পৌরসভার জামিরজুরি আজিজিয়া সুন্নিয়া মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে তৃতীয় ও শেষ জানাজার নামাজ শেষে তাকে পারিবারিক করবস্থানে দাফন করা হবে বলে জানিয়েছেন সিরাজুল ইসলামের ছেলে টোটাল গ্রুপের পরিচালক আফনান ইসলাম।

মরহুমের পরিবারের পক্ষ থেকে দেশে ও বিদেশের সকল শুভানুধ্যায়ী, পরিচিতজনদের কাছে মরহুমের আত্মার মাগফেরাতের জন্য সবার দোয়া কামনা করেছেন। 

সর্বশেষ

পাঠকপ্রিয়