Cvoice24.com

চন্দনাইশে স্বাস্থ্যবিধি না মানায় সাত ক্রেতা-প্রতিষ্ঠানকে জরিমানা

চন্দনাইশ প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৩২, ৩ মে ২০২১
চন্দনাইশে স্বাস্থ্যবিধি না মানায় সাত ক্রেতা-প্রতিষ্ঠানকে জরিমানা

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহফুজা জেরিন।

চন্দনাইশে স্বাস্থ্যবিধি না মানায় সাত ব্যবসা প্রতিষ্ঠান ও ক্রেতাকে ১৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার (৩ মে) দুপুরে উপজেলার গাছবাড়িয়া এলাকার গনি সুপার মার্কেট ও এনুমিয়া সুপার মার্কেটে এ অভিযান চালান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহফুজা জেরিন।

অভিযানে তিনি স্বাস্থ্যবিধি না মেনে পণ্য বিক্রি করায় চমক ফ্যাশনের মালিক আব্দুল কাদের ২ হাজার, ঢাকা ফ্যাশনের মালিক হেলাল উদ্দিনকে ৪ হাজার, শতরুপার মালিক নুরুল ইসলামকে ২ হাজার , মারুফ স্টাইলের মালিক মো. হেলাল ৩ হাজার, জমজম টেইলার্সের মালিক মো. জমিরকে ২শ, এরাবিয়ান টেইলার্সের মালিক বাবুপদকে ১শ, প্রদীপ টেইলার্সের মালিক প্রদীপ দেকে ২শ টাকা জরিমানা করেন।

এছাড়া মার্কেটের শেলী, রুমি, রুবি, হেমা, মেহেরুন্নেসা, রিয়া, নছিমা নামে সাত ক্রেতার প্রত্যেককে ৫শ টাকা করে জরিমানা করা হয়।

এ ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাহফুজা জেরিন বলেন, স্বাস্থ্যবিধি মেনে বেচাকেনার শর্তসাপেক্ষে সরকার দোকানপাট খোলা রাখার অনুমতি দিয়েছে। তবে মার্কেটগুলোতে স্বাস্থ্যবিধি মানার ব্যাপারে ব্যবসায়ী ও ক্রেতাদের উদাসীনতা দেখা যাচ্ছে। স্বাস্থ্যবিধি না মানায় তাদের জরিমানা করা হয়েছে। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়