Cvoice24.com

চন্দনাইশে ইটভর্তি ট্রাকের ধাক্কায় প্রাণ গেল বাইক আরোহীর

চন্দনাইশ প্রতিনিধি 

প্রকাশিত: ১৮:০৪, ১০ জুলাই ২০২১
চন্দনাইশে ইটভর্তি ট্রাকের ধাক্কায় প্রাণ গেল বাইক আরোহীর

চন্দনাইশে ইটভর্তি ট্রাকের ধাক্কায় দুমড়ে মুচড়ে যাওয়া মোটরসাইকেল।

চন্দনাইশে ইটভর্তি ট্রাক এবং মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে নিহত হয়েছে আবদুল হামিদ নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন ওই মোটরসাইকেলে থাকা মো. তারেক নামে আরও এক আরোহী। তিনি বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন আছেন।

শনিবার দুপুর ২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বদুর পাড়া রাস্তার মাথায় এই দুর্ঘটনা ঘটে। 

নিহত আবদুল হামিদ পটিয়ার কচুয়াই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের আজিমপুর শেখ পাড়া এলাকার আবদুল ছত্তারের ছেলে। আহত তারেকও একই এলাকার আলী আহমদের ছেলে।

নিহতের চাচা অ্যাডভোকেট মহিউদ্দিন মুহিন জানান, মোটরাসাইকেল চালিয়ে তার চাচাতো ভাই তারেককে সঙ্গে নিয়ে পটিয়ায় ফিরছিলো। পথের মধ্যে চন্দনাইশের বদুর পাড়া এলাকায় ইটের ডাম্পার ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হয়। আহতাবস্থায় তাদের উদ্ধার করে বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। চট্টগ্রামে নেওয়ার পথে ভাতিজা আবদুল হামিদের মৃত্যু হয়। তারেক বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে আছে।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রব বলেন, দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে, তবে দুর্ঘটনার পরপর চালক পালিয়ে গেছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়