Cvoice24.com

প্রাইভেটকারে চীনা নাগরিকদের বাসের ধাক্কা, চালকের হামলা

চন্দনাইশ প্রতিনিধি

প্রকাশিত: ২৩:০০, ১৫ জুলাই ২০২১
প্রাইভেটকারে চীনা নাগরিকদের বাসের ধাক্কা, চালকের হামলা

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চীনা নাগরিকদের বহনকারী একটি বাসে হামলার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৫ জুলাই) উপজেলার কাঞ্চনাবাদ ইউপিস্থ কাঞ্চননগর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মো. নাহিদ নামে ওইপ্রাইভেটকার চালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, মহাসড়কের কাঞ্চননগর চীনা নাগরিকদের বহনকারী সেঁজুতি পরিবহনের একটি বাস চট্টগ্রাম অভিমুখী একটি প্রাইভেটকারকে ধাক্কা দেয়। পরে প্রাইভেটকারের চালক ধাওয়া দিয়ে ওই বাসের পথরোধ করে। বাসের চালকের সঙ্গে তর্কাতর্কির একপর্যায়ে প্রাইভেটকার চালক আরও ২ থেকে ৩ জনকে সঙ্গে নিয়ে লাঠিসোঠা দিয়ে বাসে হামলা চালায়। হামলায় বাসের সামনের গ্লাসটি পুরোপুরি ভেঙে দেয়। খবর পেয়ে পুলিশের একটি টিম ওই প্রাইভেটকারটিকে ধাওয়া দিয়ে পটিয়া বাইপাস সড়ক থেকে প্রাইভেটকার চালক মো. নাহিদকে আটক করলেও চীনা নাগরিকদের বাসটি ঢাকার উদ্দেশ্যে চলে যায়। পরে তার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে থানায় একটি মামলা করে।

চন্দনাইশ থানার উপ-পরিদর্শক বেলাল জানান, চীনা নাগরিকদের একটি বাসে হামলার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। তবে চীনা নাগরিকদের বাস ও প্রাইভেটকারটি ততক্ষণে চলে যায়। পরে স্থানীয়ভাবে খোঁজখবর নিয়ে ওই প্রাইভেটকারের পিছু ধাওয়া করে পটিয়া বাইপাস এলাকা থেকে চালককে গ্রেপ্তার করি। তার বিরুদ্ধে মামলা করে আদালতে পাঠানো হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়