Cvoice24.com

চন্দনাইশে বাস থামিয়ে সুপারভাইজারের কাছে মিলল ইয়াবা

চন্দনাইশ প্রতিনিধি

প্রকাশিত: ১৮:১৪, ২২ মে ২০২২
চন্দনাইশে বাস থামিয়ে সুপারভাইজারের কাছে মিলল ইয়াবা

দেশ ট্রাভেলস বাসের সুপার ভাইজার মো. জামাল হোসেন ইয়াবাসহ চন্দনাইশে আটক।

চন্দনাইশে ২১ লাখ টাকা মূল্যের ৭ হাজার পিস ইয়াবাসহ দেশ ট্রাভেলস বাসের সুপার ভাইজার মো. জামাল হোসেন (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

শনিবার (২১ মে ) রাতে চন্দনাইশ পৌরসভার উত্তর গাছবাড়ীয়া চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সড়ক ও জনপথ অফিসের সামনের রাস্তায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

গ্রেপ্তার মো. জামাল হোসেন রাজশাহীর গোদাগাড়ী থানার ৭নং দেওপাড়া ইউনিয়ন পরিষদের খড়চাকা এলাকার মৃত এন্তাজ আলী ছেলে।

পুলিশ জানায়, খবর পেয়ে শনিবার রাতে চন্দনাইশ পৌরসভার উত্তর গাছবাড়ীয়া চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সড়ক ও জনপথ অফিসের সামনের রাস্তায় অভিযান চালায় পুলিশ। এসময় দেশ ট্রাভেলস বাসের সুপার ভাইজার মো. জামাল হোসেনকে আটক করে পুলিশ। পরে তার দেহ তল্লাশীকালে সে নিজে বাসের বাম পাশের বক্স থেকে একটি খাকী রংয়ের কার্টন দেখায়। সেখানের ভিতর রাখা ২১ লাখ টাকা মূল্যের ৭ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। 

পুলিশ আরও জানায়,  জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামি জানায় ইয়াবা ট্যাবলেটগুলো কক্সবাজার হতে সংগ্রহ করে জনৈক সরওয়ার নামে এক ব্যক্তির কাছে দেয়ার জন্য নিজ হেফাজতে রেখে তিনি রাজশাহীর উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন। তিনি বলেন, আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চন্দনাইশ থানায় মামলা দায়ের করা হয়েছে। রোববার তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়