Cvoice24.com

প্রধানমন্ত্রীকে নিয়ে ছাত্রদল নেতার কটূক্তি, প্রতিবাদে চন্দনাইশ ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

চন্দনাইশ প্রতিনিধি

প্রকাশিত: ১৫:০০, ২৪ মে ২০২২
প্রধানমন্ত্রীকে নিয়ে ছাত্রদল নেতার কটূক্তি, প্রতিবাদে চন্দনাইশ ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

চন্দনাইশ ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

আওয়ামীলীগ সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহামুদ জুয়েলের কটূক্তি ও কুরুচিপূর্ণ বক্তব্য এবং তার মদদদাতাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে চন্দনাইশ উপজেলা ও পৌরসভা ছাত্রলীগ। 

মঙ্গলবার (২৪ মে) দুপুরে উপজেলার গাছবাড়িয়া পুরাতন কলেজ গেট থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে ছাত্রলীগের নেতাকর্মীরা। মিছিলটি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কলেজ গেটে এসে সমাবেশের মাধ্যমে শেষ হয়।  

সমাবেশে বক্তারা বলেন, ছাত্রদলের সাধারণ সম্পাদক কুলাঙ্গার সাইফ মাহামুদ জুয়েল দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে যে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছে আমরা তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি, সাথে সাথে তাকে এবং তার মদদদাতাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জোর দাবি জানাই।

বক্তারা আরো বলেন, ছাত্রদলকে মোকাবেলা করার জন্য ছাত্রলীগই যথেষ্ট। আমরা সারা বাংলাদেশের ছাত্রলীগের নেতা-কর্মীরা যদি চাই- কাল থেকে ছাত্রদল মাঠেই দাঁড়াতে পারবে না। সেখানে তাদের সংগঠনের একজন শীর্ষ নেতার এমন ধৃষ্টতাপূর্ণ মন্তব্য কোনোভাবেই মেনে নিতে পারি না। তাকে অবশ্যই এর জন্য ক্ষমা চাইতে হবে। দেশের ছাত্ররাজনীতির ইতিহাসে এরকম বেয়াদব কোন ছাত্রনেতার আগমন আগে কখনও ঘটেনি। আমরা ছাত্রদলের এই বেয়াদবটাকে সাংগঠনিকভাবেই মোকাবেলা করতে চাই, শিষ্টাচারের শিক্ষা দিতে চাই।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আলমগীরুল ইসলামের বলেন, চন্দনাইশ উপজেলা ছাত্রলীগ স্বাধীনতাবিরোধী সকল অপশক্তির ষড়যন্ত্র মোকাবিলা করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে সর্বদা প্রস্তুত। ছাত্রদলের সন্ত্রাসীরা আমাদের নেত্রীকে নিয়ে যে কটূক্তি করেছে, তার উত্তম জবাব দেওয়া হবে।

সমাবেশে ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. মারজাদুল ইসলাম চৌধুরী বলেন, আমাদের আবেগের ও আশ্রয়স্থল দেশরত্ন শেখ হাসিনাকে নিয়ে দেওয়া ঔদ্ধত্যপূর্ণ নেতিবাচক বক্তব্যের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। একই সঙ্গে চন্দনাইশ থেকে ছাত্রদলকে এই মুহূর্ত থেকে অবাঞ্ছিত ঘোষণা করছি।

ছাত্রদল সন্ত্রাসীদের রাজপথে উত্তম জবাব দেওয়া হবে উল্লেখ করে তিনি আরো বলেন, বাঙালির আশা-আকাঙ্ক্ষার বাতিঘর শেখ হাসিনার চলার পথ মসৃণ রাখার জন্য আমরা নিজেদের রাজপথে উৎসর্গ করার জন্য তৈরি আছি। 

উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আলমগীরুল ইসলামের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মো. মারজাদুল ইসলাম চৌধুরী সঞ্চালনায় এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন চন্দনাইশ পৌরসভা ছাত্রলীগের সভাপতি মুহাম্মদ আমির হোসেন চৌধুরী, সাধারণ সম্পাদক রাইসুল আজাদ জয়, দোহাজারী পৌরসভা ছাত্রলীগের সভাপতি সাজ্জাদ হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মাসুদ চৌধুরী ও এম জাহেদ চৌধুরী প্রমুখ। 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়