Cvoice24.com

চন্দনাইশে কলেজছাত্র খুনের আসামিকে পিরোজপুর থেকে ধরে আনলো পুলিশ

চন্দনাইশ প্রতিনিধি

প্রকাশিত: ২১:৪২, ১০ জুন ২০২২
চন্দনাইশে কলেজছাত্র খুনের আসামিকে পিরোজপুর থেকে ধরে আনলো পুলিশ

গ্রেপ্তার বাহাদুর মিয়া

চট্টগ্রামের চন্দনাইশে ছুরিকাঘাতে কলেজছাত্র জাহিদুল ইসলাম খুনের ঘটনায় এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে পিরোজপুর পৌর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তার আসামি হলেন— বাহাদুর মিয়া (৩৫)। তিনি কলেজছাত্র জাহিদুল ইসলাম হত্যা মামলার ৭ নম্বর আসামি। তার বাড়ি চন্দনাইশের দক্ষিণ জোয়ারা এলাকায়। 

চন্দনাইশ থানার ওসি মো. আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, তথ্য প্রযুক্তির সহযোগিতায় প্রথমে দিনাজপুরে তার অবস্থান শনাক্ত করা হয়। পরে দিনাজপুরে অভিযানের খবর পেয়ে সে পিরোজপুর পালিয়ে যায়। সেখান থেকেই তাকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার তাকে চট্টগ্রামে আনা হয়েছে। জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতে সোপর্দ করা হবে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারেও অভিযান অব্যাহত রয়েছে।

এরআগে ১৮ মে (বুধবার) পূর্ব বিরোধের জের ধরে দু’পক্ষের মারামারিতে ছুরিকাঘাতে আহত হয় কলেজছাত্র জাহিদুল ইসলাম।  সেখান থেকে দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত হয় আরও দুজন। পরে এ ঘটনায় ২০ মে সন্ধ্যায় নিহত জাহিদুলের বাবা জাহাঙ্গীর আলম বাদী হয়ে সাত জনকে এজাহারনামীয় আসামি করে চন্দনাইশ থানায় মামলা করেন। মামলায় অজ্ঞাতনামা আসামি রাখেন আরও ৭ থেকে ৮ জনকে।

মামলার এজাহারে তিনি অভিযোগ করেন, নিহত জাহিদুল এলাকায় মাদক ও খারাপ কাজের বিরুদ্ধে প্রতিবাদ করতো। এ কারণে এলাকার কিছু খারাপ লোক তার শত্রুতে পরিণত হয়। বুধবার সন্ধ্যায় কুলিমা পাড়াস্থ এলাকায় চাচাতো ভাইয়ের বন্ধুর বাড়িতে বেড়াতে যাওয়ার পথে গতিরোধ করে সিএনজি থেকে জোরপূর্বক নামিয়ে নেয় ‘কিশোরগ্যাংয়ের’ কয়েকজন সদস্য। একপর্যায়ে ‘কিশোরগ্যাংয়ের’ কয়েকজন সদস্য জাহিদুলের দুহাত ধরে রাখে এবং তাদের লিডার তলপেটে ছুরিকাঘাত করে। মৃত্যু নিশ্চিত করতে ছুরিকাঘাতের পর অতিরিক্ত রক্তক্ষরণের পরও তাকে সবাই মিলে ধরে রাখে। ভাইকে বাঁচাতে এগিয়ে গেলে জাহিদুলকে ছেড়ে দিয়ে চাচাতো ভাইকেও কিলঘুষি লাথি মেরে ছুরিকাঘাত করে। এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে কিশোরগ্যাংয়ের সদস্যরা পালিয়ে যায়। তখন প্রত্যক্ষদর্শীরা তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে রাত ১১টার দিকে জাহিদুলের মৃত্যু হয়।

সিভয়েস/এএস

সর্বশেষ

পাঠকপ্রিয়