Cvoice24.com

বিনামূল্যে সার-বীজ পেল চন্দনাইশের ৩০০ কৃষক

চন্দনাইশ প্রতিনিধি

প্রকাশিত: ১৫:২৬, ২৭ জুন ২০২২
বিনামূল্যে সার-বীজ পেল চন্দনাইশের ৩০০ কৃষক

চট্টগ্রামের চন্দনাইশে ৩০০ কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। ২০২২-২৩ অর্থবছরের আওতায় আমন মৌসুমে ক্ষুদ্র ও প্রান্তিক পর্যায়ে প্রতি কৃষককে ৫ কেজি করে আমন ধানের বীজ ও ১০ কেজি ডিএপি সার ও ১০ কেজি এমওপি সার বিতরণ করা হয়।  

সোমবার সকালে এ কার্যক্রমের উদ্বোধন করেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. নজরুল ইসলাম চৌধুরী।  উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাছরীন আক্তারের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আবদুল জব্বার চৌধুরী, পৌর মেয়র মু. মাহাবুবুল আলম খোকা। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ স্মৃতি রানী সরকার।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) গালিব চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান মওলানা মো. সোলাইমান ফারুকী, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুমা ভট্টাচার্য্য, কৃষি সম্প্রসারণ অফিসার কৃষিবিদ মো. ইমরান হোসেন, মুক্তিযোদ্ধা কমান্ডার জাফর আলী হিরু, ইউপি চেয়ারম্যানদের মধ্যে বরমার খোরশেদ আলম টিটু, কাঞ্চনাবাদের আবদুল শুক্কুর, বৈলতলীর এস.এম সায়েম, হাশিমপুরের অ্যাডভোকেট খোরশেদ বিন ইছহাক, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক নবাব আলী, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, স্থানীয় সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ,  চন্দনাইশ উপজেলার বিভিন্ন ব¬কে কর্মরত উপসহকারী কৃষি কর্মকর্তাবৃন্দ ও প্রণোদনাপ্রাপ্ত কৃষকরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়