Cvoice24.com

চন্দনাইশে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার হল ৪ দুর্ধর্ষ ডাকাত

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২২:০৫, ৩০ জুন ২০২২
চন্দনাইশে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার হল ৪ দুর্ধর্ষ ডাকাত

চট্টগ্রামের চন্দনাইশ এলাকায় ডাকাতির প্রস্তুতির সময় দুর্ধর্ষ ৪ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৯ জুন) বিকাল সাড়ে ৩টায় কাঞ্চনাবাদের ২ নাম্বার ওয়ার্ড মালিতা পুকুর পাড়ের সূত্রধর পাড়া থেকে দেশীয় অস্ত্র-শস্ত্রসহ তাদের গ্রেপ্তার করে পুলিশ।

আটকরা হলেন, পটিয়ার কাঞ্চনাবাদ এলাকার সামছু মেম্বারের বাড়ির সামছুল আলম ওরফে ডাবল সামছুর ছেলে মো. সোহেল চৌধুরী বাপ্পী ওরফে রাফি (২৩), আব্বাস নগর এলাকার আবু সৈয়দের ছেলে মো. তারেক হাসান (২২), কাঞ্চননগর এলাকার দর্পের বাপের বাড়ির আবুল কাশেমের ছেলে ইমতিয়াজ মাহমুদ সিজান (১৯) ও একই এলাকার আবু ছিদ্দিকের ছেলে রিয়াদ হাসান বাবু(১৯)। 

পুলিশ জানায়, চন্দনাইশে দীর্ঘদিন ধরে এই ডাকাত চক্র অপহরণসহ বিভিন্ন মাদক চক্রের সাথে জড়িত ছিলেন। চক্রের প্রধান অপরাধী মো. সোহেল চৌধুরী বাপ্পী দুইমাস আগে পটিয়ার এক ব্যবসায়ী অপহরণ করে ৫০ হাজার টাকা দাবি করে। পরে, পুলিশ তার বাবা সামছুল আলমকে  থানায় নিয়ে এসে সোহেলের মোবাইলের যোগাযোগ করালে ব্যবসায়ীকে নিঃশর্তে ছেড়ে দেয়। 

পরে গতকাল বুধবার (২৯ জুন) বিকাল সাড়ে ৩টায় খবর পেয়ে কাঞ্চনাবাদের ২ নাম্বার ওয়ার্ড  অভিযান চালালে মালিতা পুকুর পাড়ের সূত্রধর পাড়া থেকে দেশীয় অস্ত্র-শস্ত্রসহ ৪ ডাকাতকে আটক করা হয়। এসময় তাদের কাছে থাকা ১টি তালা কাটার মেশিন, ১টি লোহার চাইনিজ কোড়াল, ১টি লোহার চাপাতি, ১টি কালো রংয়ের টর্চ লাইট ও ২টি লাঠি জব্দ করা হয়। 

চন্দনাইশ থানার ওসি মো. আনোয়ার হোসেন সিভয়েসকে বলেন, আটক চার জনের মধ্যে সোহেল চৌধুরী বাপ্পীর নামে চাঁদগাও থানায় একটি মাদকের মামলা আছে। তাছাড়া বাকি তিন জনের নামে চট্টগ্রামের বিভিন্ন থানায় ডাকাতি, অপহরন ও চাঁদাবাজির মামলা আছে। আটকের পর ডাকাতির মামালা করে তাদেরকে কোর্টে পাঠানো হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়