Cvoice24.com

চন্দনাইশে নিখোঁজের ২ দিনেও সন্ধান মেলেনি মাদ্রাসাছাত্র জিহাদের

চন্দনাইশ প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৪৭, ১৭ জানুয়ারি ২০২৩
চন্দনাইশে নিখোঁজের ২ দিনেও সন্ধান মেলেনি মাদ্রাসাছাত্র জিহাদের

নিখোঁজ মাদ্রাসা ছাত্র মো. ছাহিল আলমগীর জিহাদ।

চট্টগ্রামের চন্দনাইশে গত ১৬ জানুয়ারি মো. ছাহিল আলমগীর জিহাদ (১৬) নামে এক মাদ্রাসাছাত্র নিখোঁজ হয়েছে। নিখোঁজের পর জিহাদের দাদী নুর জাহান বেগম (৫৫) চন্দনাইশ থানায় জিডি করেন। কিন্তু নিখোঁজের দুইদিন পার হয়ে গেলেও তার কোনো সন্ধান মেলেনি। ছেলেকে ফিরে না পেয়ে অসুস্থ হয়ে পড়েছেন জিহাদের মা-বাবা।

নিখোঁজ জিহাদ চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার চন্দনাইশ পৌরসভার ৯নং ওয়ার্ড গাছবাড়িয়া দুর্লভ পাড়ার মো. আলমগীরের ছেলে।
   
পরিবার জানায়, জিহাদ চট্টগ্রামের বাকলিয়া রাহাত্তার পুল ফয়জুল কুরআন হাফেজিয়া মাদ্রাসায় আবাসিক ছাত্র হিসেবে পড়ালেখা করত। নিখোঁজ হওয়ার ৪ দিন আগে গত ১২ জানুয়ারি জিহাদ মাদ্রাসা থেকে ছুটি নিয়ে বাড়িতে যায়। এরপর ১৬ জানুয়ারি সকালে বাড়ি থেকে মাদ্রাসায় যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হয়। কিন্তু সন্ধ্যা পেরিয়ে রাত হয়ে গেলেও সে মাদ্রাসায় না পৌঁছালে শিক্ষকেরা তার বাড়িতে খবর পাঠান। পরে সকল আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেও জিহাদের কোনো সন্ধান না পেয়ে তার দাদী থানায় জিডি করেন।

মাদ্রাসার হেফজ শাখার শিক্ষক হাফেজ শামসুল হক বলেন, ওই ছাত্র ১২ জানুয়ারি মাদ্রাসা থেকে ছুটি নিয়ে বাড়িতে যাওয়ার পর আর ফিরে আসেনি। তার অভিভাবকেরা জানান, সে ১৬ জানুয়ারি মাদ্রাসায় আসার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়েছিল।

এ বিষয়ে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, দেশের সব থানায় বার্তা পাঠানো হয়েছে। ওই ছাত্রকে উদ্ধারের জন্য আমরা চেষ্টা চালাচ্ছি, একই সঙ্গে তার পরিবারের লোকজনও বিভিন্ন এলাকায় খোঁজখবর নিচ্ছেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়