Cvoice24.com

চট্টগ্রামে আজ, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড

চন্দনাইশে অটোরিকশা চুরিতে সন্দিগ্ধ ৩ ‘চোর’ গ্রেপ্তার

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২১:১৭, ২৩ জানুয়ারি ২০২৩
চন্দনাইশে অটোরিকশা চুরিতে সন্দিগ্ধ ৩ ‘চোর’ গ্রেপ্তার

চন্দনাইশে অটোরিকশা চুরির ঘটনায় গ্রেপ্তার তিন আসামি।

চট্টগ্রামের চন্দনাইশে অটোরিকশা চুরির অভিযোগে সন্দিগ্ধ তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার রাতে উপজেলার দোহাজারী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে চুরি করা দুটি অটোরিকশা, ব্যাটারিসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়। 

গ্রেপ্তাররা হলেন— দোহাজারী মধ্যম জামিজুরি এলাকার মৃত বাদশা মিয়ার ছেলে মো. মিজানুর রহমান, হাশিপুর বাগিচারহাট এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে মো. ফাহিম ও কসাইপাড়া এলাকা মো. ইদ্রিসের ছেলে মো. রাজু।

পুলিশ জানায়, শনিবার (২১ জানুয়ারি) রাত ১০টার দিকে উপজেলার দোহাজারী বিওসি মোড় এলাকায় নতুন নির্মিত রেল ব্রিজের দক্ষিণ অংশে অটোরিকশা রেখে অপর প্রান্তে এক আত্মীয়ের বাড়িতে খেতে যায় অটোরিকশা চালক জাহেদ। দেড় ঘণ্টা পর খেয়ে এসে দেখতে পায় অটোরিকশা নেই। অনেক খোঁজাখুঁজির পরও না পেয়ে পরে চুরির বিষয়টি বুঝতে পেরে রিকশা মালিক খায়রুল ইসলাম থানায় মামলা করেন।

চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন বলেন, অটোরিকশা চুরির পর বিভিন্ন অংশ খুলে খুলে তারা বিক্রি করে। শনিবার রাতে একটি অটোরিকশা চুরির ঘটনায় চোরাই দুটি অটোরিকশা ও বিভিন্ন সরঞ্জামসহ তাদের গ্রেপ্তার করা হয়েছে। 

 

সর্বশেষ

পাঠকপ্রিয়