Cvoice24.com

চন্দনাইশে চিরকুট লিখে ফ্যানের সঙ্গে ফাঁস দিলো গৃহবধূ

চন্দনাইশ প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৪৯, ৩০ জানুয়ারি ২০২৩
চন্দনাইশে চিরকুট লিখে ফ্যানের সঙ্গে ফাঁস দিলো গৃহবধূ

প্রতীকী ছবি

চট্টগ্রামের চন্দনাইশে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মুনতাহিনা (২২) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় ওই গৃহবধূর হাতে লেখা দাবি করে ১০ পৃষ্ঠার চিরকুটও উদ্ধার করা হয়েছে। তা থেকে শারীরিক ও মানসিক বিষণ্নতা থেকে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা পুলিশের। 

সোমবার (৩০ জানুয়ারি) দিবাগত রাতে উপজেলার বরকল ইউনিয়নের পাঠানদন্ডী এলাকায় এ ঘটনা ঘটে। 

পুলিশ জানায়,গেল পাঁচ মাস আগে পটিয়ার আশিয়া ইউনিয়নে মির্জি পাড়ারি জহিরুল হকেরে মেয়ে  মুনতাহিনার সাথে পাশের থানা চন্দনাইশ বরকল ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড পাঠানদন্ডী এলাকার ওমান প্রবাসী সাজ্জাদ হোসেন ইমনের বিয়ে হয়। বিয়ের পর থেকে গৃহবধূ মুনতাহিনা মানসিক সমস্যায় ভুগছিলেন। রবিবার রাতে শাশুড়ি মমতাজ বেগমের (৫২) সঙ্গে নিজ ঘরে ঘুমায়। সকালে পরিবারের লোকজন তাকে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দেয়। 

চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, সকালে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে সুরতহাল তৈরি করি। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন। এ ব্যাপারে থানায় ইউডি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ঘটনাস্থল থেকে মুনতাহিনার নিজ হাতে লেখা একটি চিরকুট পাওয়া যায়। তা থেকে প্রাথমিকভাবে আত্মহত্যা করেছে বলে ধারণা করছি। 

সর্বশেষ

পাঠকপ্রিয়