Cvoice24.com

দোহাজারী সড়ক বিভাগের নাম পরিবর্তন করায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

চন্দনাইশ প্রতিনিধি

প্রকাশিত: ১৮:১৪, ২ মে ২০২৩
দোহাজারী সড়ক বিভাগের নাম পরিবর্তন করায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

দোহাজারী সড়ক বিভাগের নাম পরিবর্তন করে চট্টগ্রাম দক্ষিণ সড়ক বিভাগ করার প্রতিবাদে মানবন্ধন ও সমাবেশ করেছে দোহাজারী নাগরিক কমিটি। মঙ্গলবার বিকেলে উপজেলার দোহাজারী পৌরসভার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক সংলগ্ন হাজারী মার্কেট চত্বরে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা নাম পরিবর্তনের প্রতিবাদ জানিয়ে এ সিদ্ধান্ত প্রত্যাহারের দাবি জানান।

দোহাজারী নাগরিক কমিটির সহ-সভাপতি আলী আকবর, আব্দুল্লাহ আল নোমান বেগের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নাগরিক কমিটির সদস্য আব্দুস শুক্কুর, নাছির উদ্দিন বাবলু, নবাব আলী, লোকমান হাকিম, ওসমান আলী ভুট্টু, ফয়সাল মনছুর, এ.কে.এম. বাদশা, বিষ্ণুযশা চক্রবর্ত্তী প্রমুখ। 

বক্তারা বলেন, দক্ষিণ চট্টগ্রামের উপ-শহর দোহাজারীর অতীত সরকারের আমলে দক্ষিণ চট্টগ্রাম বাসীর দাবির পরিপ্রেক্ষিতে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের মধ্যস্থানে দোহাজারী সড়ক বিভাগ প্রতিষ্ঠিত করে। দোহাজারী সড়ক বিভাগের অধীনে সড়কের যাবতীয় কর্মকাণ্ড সুষ্ঠভাবে পরিচালিত হচ্ছে। একটি মহল ষড়যন্ত্রমূলক দোহাজারী সড়ক বিভাগের নাম পরিবর্তন করে দক্ষিণ জেলা সড়ক বিভাগ করার ষড়যন্ত্রে মেতে উঠেছে।  

মানববন্ধন শেষে বিক্ষোভকারীরা দোহাজারী সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী সুমন সিংহয়ের কুশপুত্তলিকা দাহ করেন। পরে সড়ক ভবনের সামনে অবরোধ করে একটি বিক্ষোভ মিছিল দোহাজারী সড়ক অফিস পর্যন্ত পদক্ষিণ করে পুনরায় দোহাজারী সদরে ফিরে আসে।

সর্বশেষ

পাঠকপ্রিয়