Cvoice24.com

চট্টগ্রামে আজ, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড

চন্দনাইশে অটোরিকশা-মিনিট্রাক সংঘর্ষ, ৩ পরীক্ষার্থীসহ আহত ৪

চন্দনাইশ প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৪৬, ২২ মে ২০২৩
চন্দনাইশে অটোরিকশা-মিনিট্রাক সংঘর্ষ, ৩ পরীক্ষার্থীসহ আহত ৪

চট্টগ্রামে চন্দনাইশে সিএনজিচালিত অটোরিকশা ও সিমেন্ট বোঝাই মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অটোরিকশাচালকসহ ৩ এসএসসি পরীক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাদের সবাইকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে দুর্ঘটনার পর থেকেই ট্রাকচালক ও হেলপার পলাতক রয়েছে। 

সোমবার (২২ মে) সকাল সাড়ে ৮টার দিকে চন্দনাইশ বৈলতলী সড়কের বরমা যতরমুখ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

আহতরা হলেন— এসএসসি পরীক্ষার্থী ইফাজ (১৭) পিতা- মো. আবুল কাশেম,  শাওন (১৬) পিতা আবদুস সালাম, জসিম (১৬) পিতা আবদুল নবী ও সিএনজি অটোরিকশাচালক মো. হাবিব (২৩) পিতা আনোয়ার মিয়া।  সবার বাড়ি উপজেলার ররমায় বলে জানা গেছে।

জানা গেছে, ভাড়ায়চালিত একটি সিএনজি অটোরিকশা করে বৈলতলী সড়ক দিয়ে তিন পরীক্ষার্থী উপজেলার সুচিয়া উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে যাচ্ছিলেন। এরই মধ্যে অটোরিকশাটি ওই সড়কের বরমা যতরমুখ নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি সিমেন্ট বোঝাই পিকআপ (চট্টগ্রাম অ-১১-০৮২৭) এর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাচালকসহ চারজন গুরুতর আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করে।  

বিষয়টি নিশ্চিত করেছেন চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আবু রাশেদ নুরুদ্দীন।

চমেক হাসপাতালের পুলিশ ফাড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এএসআই নুরুল আলম আশেক বলেন, সকালে চন্দনাইশে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত দুইজনকে হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে ২ নম্বর ক্যাজুয়ালিটি ওয়াডে ভর্তি দেন। 

সর্বশেষ

পাঠকপ্রিয়