Cvoice24.com

আম পাড়া নিয়ে মারামারিতে বৃদ্ধা নিহত, গ্রেপ্তার ২

চন্দনাইশ প্রতিনিধি

প্রকাশিত: ১৬:০৯, ২৩ মে ২০২৩
আম পাড়া নিয়ে মারামারিতে বৃদ্ধা নিহত, গ্রেপ্তার ২

গ্রেপ্তার দুই আসামি

চট্টগ্রামের চন্দনাইশে আম পাড়াকে কেন্দ্র করে মারামারিতে বৃদ্ধা নিহতের ঘটনায় দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ মে) ভোরে উপজেলার কাঞ্চননগর ৬ নম্বর ওয়ার্ডের মাইজপাড়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হলেন—  চন্দনাইশ কাঞ্চনাবাদ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের কাঞ্চননগর মাইজ পাড়া সইজ্জার বাপের বাড়ি এলাকার মৃত ইসমাইলের ছেলে আলী আছকর (৬৭) ও তার (আলী আছকর) মেয়ে আমেনা আক্তার (৩২)।

চন্দনাইশ থানার তদন্তকারী কর্মকর্তা এসআই (নিরস্ত্র) মো. ইখতিয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত বৃদ্ধা বিলকিছ খাতুনের ছেলে মীর কাশেমের (৩৫) মামলার ভিত্তিতে অভিযান চালিয়ে এজাহার নামীয় ২ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। 

উল্লেখ্য, শুক্রবার (১৯ মে) সকাল সাড়ে ১১টার দিকে চন্দনাইশে গাছ থেকে আম পাড়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে ঝগড়া ও মারামারিতে বিলকিছ খাতুন নামে ৭০ বছর বয়সী এক বৃদ্ধা মাথায় আঘাতপ্রাপ্ত হন। ওই দিন তিনি প্রাথমিক চিকিৎসা নিলেও পরবর্তীতে অবস্থার অবনতি হয়। এ অবস্থায় সোমবার (২২ মে) রাত ৮টার দিকে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান । 

বৃদ্ধা বিলকিছ খাতুন উপজেলার কাঞ্চনাবাদ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড মাইজপাড়া সইজ্জার বাপের বাড়ি এলাকার মৃত সাহেব মিয়ার স্ত্রী। 

সর্বশেষ

পাঠকপ্রিয়