Cvoice24.com

ফটিকছড়িতে ‘সবুজ বাহিনী’ গ্রুপের প্রধানসহ গ্রেপ্তার ৮

ফটিকছড়ি প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৩৫, ১৪ নভেম্বর ২০২১
ফটিকছড়িতে ‘সবুজ বাহিনী’ গ্রুপের প্রধানসহ গ্রেপ্তার ৮

শনিবার দিবাগত রাতে উপজেলার ভুজপুরে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। 

চট্টগ্রামের ফটিকছড়িতে বিভিন্ন এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত ‘সবুজ বাহিনী’ গ্রুপের প্রধানসহ ৮ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ১টি এলজি, ২টি সীসা কার্তুজ, ১টি লাল রংয়ের শিং বিহীন ষাড় (গরু) ও ৩শ’ গ্রাম গাঁজা। 

শনিবার দিবাগত রাতে উপজেলার ভুজপুরে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তার আটজন হলেন— মো. নজরুল ইসলাম (২৮), নুর মোহাম্মদ রিপন (২১), মো. আব্দুল হালিম সবুজ (৩২), মো. বিল্লাল (২৮), মো. শাহজাহান (৩০), মো. অলি (২৯), মো. শাহাব উদ্দিন (২২) ও  মাঈন উদ্দিন ওরফে মহি উদ্দিন।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত সবুজ ইতোপূর্বে বাগানবাজারে বিভিন্ন এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত। এলাকায় সবুজ বাহিনী নামে একটি গ্রুপ রয়েছে। যার নেতৃত্ব দেন তিনি। তার বাহিনীর সদস্যরা সদ্য সম্পন্ন হওয়া ইউপি নির্বাচনকালীন বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডেও জড়িত ছিল। এছাড়া গ্রেপ্তার ৮ জনের মধ্যে মাঈন উদ্দিন ওরফে মহি উদ্দিন শিশু ও নারী নির্যাতন মামলার পরোয়ানাভুক্ত আসামি। 

ভূজপুর থানার ওসি মো. আছহাব উদ্দিন বলেন, ‘শনিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত থাকা সবুজ বাহিনীর প্রধানসহ ৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের মধ্যে ৭ জন নিয়মিত মামলার আসামি ও ১ জন শিশু ও নারী নির্যাতন মামলার পরোয়ানাভুক্ত আসামি। গ্রেপ্তার আসামিদের আদালতে পাঠানো হয়েছে।’

সর্বশেষ

পাঠকপ্রিয়