Cvoice24.com

ফটিকছড়িতে পাগলা ঘণ্টা বাজিয়ে র‌্যাবের ওপর হামলা, আহত ৬

ফটিকছড়ি প্রতিনিধি

প্রকাশিত: ০৯:২৩, ২৮ ডিসেম্বর ২০২১
ফটিকছড়িতে পাগলা ঘণ্টা বাজিয়ে র‌্যাবের ওপর হামলা, আহত ৬

ফটিকছড়িতে র‌্যাবের ওপর হামলা

ফটিকছড়িতে র‍্যাব ও শ্রমিকের সংঘর্ষে পাঁচ র‍্যাব সদস্যসহ ৬ জন গুরুতর আহত হয়েছেন। সোমবার রাতে ভুজপুররের সুয়াবিল বারমাসিয়া চা বাগানে এ ঘটনা ঘটে।

জানা গেছে, র‍্যাবের একটি অভিযানিক দল সাদা পোশাকে বারমাসিয়া চা বাগানের শ্রমিক ও বাংলা মদের কারবারি চিত্তরঞ্জন (৪৫) কে আটক করতে গেলে বাগানের কিছু শ্রমিক ডাকাত এসেছে বলে পাগলা ঘণ্টা বাজিয়ে দেয়। এ সময় বাগানের বিভিন্ন এলাকা থেকে বিপুল সংখ্যক শ্রমিক এসে র‍্যাব সদস্যদের ঘিরে তাদের উপর চড়াও হয়। একপর্যায়ে র‍্যাব সদস্যদের মারধর করে বেশ কয়েকজন উশৃঙ্খল শ্রমিক। এতে র‌্যাবের সিনিয়র সহকারী পলিচালক ফ্লাইট লেফটেন্যান্ট নিয়াজ মোহাম্মদ চপল (৩০), আবদুস ছালাম (৪২), মোস্তাফিজুর রহমান (৩২), শাহীন আলম (৩০), মোমিনুল হোসেন (২৯) সহ ৫ র‌্যাব সদস্য আহত হয়। তাদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে নাজিরহাটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। পরে গুরতর আহত অবস্থায় ফ্লাইট লেফটেন্যান্ট নিয়াজ মোহাম্মদ চপলকে চট্টগ্রাম মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এদিকে র‍্যাবের গুলিতে মনতোষ (৫৫) নামে এক শ্রমিকও আহত হয়েছে বলে জানা গেছে।  বাগানের শ্রমিকরা র‍্যাবের ব্যবহৃত একটি হাইচ (ঢাকা মেট্রো চ ২৫-৬৭১১), ও ১টি প্রাইভেট কার (চট্টমেট্টো গ ৪৫-২০২৯) ভাংচুর করে। 
পরে বিপুল পরিমাণ পুলিশ ও র‍্যাব সদস্য ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

ঘটনাস্থল পরিদর্শন করেছেন র‍্যাব -৭ এর উপ-পরিচালক মেহেদী হাসান, হাটহাজারী এ এস পি সার্কেল সাহাদাত হোসেন,  ভূজপুর থানার ওসি হেলাল উদ্দীন ফারুকী ঘটনাস্থল পরিদর্শন করেন। 

সুয়াবিল ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ভূজপুর থানার ওসি হেলাল উদ্দীন ফারুকী বলেন, আমরা ঘটনাস্থলে আছি পরে বিস্তারিত জানানো হবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়