Cvoice24.com

ফটিকছড়িতে খালে মিললো নিখোঁজ শিক্ষার্থীর লাশ

ফটিকছড়ি প্রতিনিধি 

প্রকাশিত: ১৭:৪৬, ১ জুলাই ২০২২
ফটিকছড়িতে খালে মিললো নিখোঁজ শিক্ষার্থীর লাশ

ফটিকছড়িতে খালে গোসল করতে নেমে মো. কাউসার  (১৪) নামে নিখোঁজ এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে ডুবুরি দল। শুক্রবার (১ জুলাই) দুপুরে উপজেলার ফটিকছড়ি পৌরসভার বিবিরহাট ধরুং ব্রিজের পূর্ব পাশের খালে গোসল করতে নেমে সে নিখোঁজ হয়। পরে বিকেল পাঁচটায় তার লাশ উদ্ধার করে ডুবুরি দল।

নিহত কাউসার ফটিকছড়ি পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের হাজী সিরাজুল হক মিস্ত্রী বাড়ির মো. খালেদের ছেলে এবং উপজেলাস্থ সিনিয়র মাদরাসার সপ্তম শ্রেণির শিক্ষার্থী।

জানা যায়,কাউসার ও তার সমবয়সী চার পাঁচজন ধুরুংখালে গোসল করতে যায়। কাউসার ভাসমান বাঁশের ভেলা থেকে খালে লাফ দিলে সে ডুবে যায়।

গোসল করতে যাওয়া আব্দুল্লাহ বলেন,কাউসার ভাসমান বাঁশের ভেলা থেকে লাফ দেয় পানিতে। এমন সময় দেখতে পাই সে ডুবে যাচ্ছিল এবং হাত উপরে তুলে নাড়াচ্ছে। আমি ধরতে চেষ্টা করতে গিয়ে পারিনি। পরে  আরেকটু দূরে গিয়ে সে পুরোপুরি ডুবে যায়।

অভিযানে থাকা ফটিকছড়ি ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. কামাল উদ্দিন বলেন, আমরা  খবর পেয়ে ঘটনাস্থলে এসে অভিযান শুরু করি। আমরা উদ্ধার করতে না পেরে নগরের আগ্রাবাদ থেকে ডুবুরি দল আসতে বলি। তিনটার দিকে ৪ সদস্যের একটি ডুবুরি দল এসে উদ্ধার অভিযান শুরু করেছেন। পরে বিকেল পাঁচটায় তার লাশ উদ্ধার করা হয়।

সর্বশেষ

পাঠকপ্রিয়