Cvoice24.com

ফটিকছড়িতে ‘সালিশি বৈঠকে’ মারধর, হাসপাতালে মৃত্যু কিশোরের

ফটিকছড়ি প্রতিনিধি 

প্রকাশিত: ১৮:০১, ৩ নভেম্বর ২০২২
ফটিকছড়িতে ‘সালিশি বৈঠকে’ মারধর,  হাসপাতালে মৃত্যু কিশোরের

চট্টগ্রামের ফটিকছড়িতে ‘সালিশি বৈঠকে’ মারধরের শিকার হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবু বক্কর প্রকাশ বাবুল (১৯) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।  

বুধবার (২ নভেম্বর) রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এ ঘটনায় আজ বৃহস্পতিবার (৩ নভেম্বর) নিহতের পিতা নুরুল আলম বাদী হয়ে ৪ জনকে আসামি করে ফটিকছড়ি থানায় অভিযোগ দায়ের করেন।

নিহত আবু বক্কর (১৯) ওই উপজেলার ধর্মপুর গ্রামের নুরুল আলমের ছেলে।

জানা যায়, নুরুল আলম এবং মাহবুব মাস্টার পরস্পরের প্রতিবেশি। দুই পরিবারের মধ্যে সম্প্রতি বিরোধ চলছে। গত মঙ্গলবার রাতে স্থানীয় ইউপি সদস্যের মধ্যস্থতায় বিরোধ মিমাংসার বৈঠক চলছিল। বৈঠকের একপর্যায়ে মাহবুবের ছেলে আরাফাতুল আলম ক্ষুব্ধ হয়ে আবু বক্করকে বেধড়ক মারধর করেন। 

মারধরের পর রাতেই আবু বক্কর গুরুতর অসুস্থ হয়ে পড়ে এবং মুখ ও গলা ফুলে যায়। গভীর রাতে তার শ্বাসকষ্ট শুরু হলে তাকে নাজিরহাটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে বুধবার সকালে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে সে মৃত্যুবরণ করে।

পরিবারের অভিযোগের প্রেক্ষিতে পুলিশ হাসপাতালে গিয়ে লাশ মর্গে প্রেরণ করে।  ময়নাতদন্তের পর বৃহস্পতিবার ভোরে তাকে দাফন করা হয়। 

এ ব্যাপারে ফটিকছড়ি থানার ডিউটি অফিসার এ এস আই মোনাফ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতের পিতা নুরুল আলম বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেন। তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

সর্বশেষ

পাঠকপ্রিয়