Cvoice24.com

ফটিকছড়ির স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধরা তিন টিকটকার

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৪৪, ৯ জানুয়ারি ২০২৩
ফটিকছড়ির স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধরা তিন টিকটকার

আট মাস আগে ভিডিও প্ল্যাটফর্ম টিকটকে সুনামগঞ্জ জেলার রুয়েলের সঙ্গে পরিচয় হয় চট্টগ্রামের ফটিকছড়ির ৮ম শ্রেণী পড়ুয়া ভিকটিমের। এরপর থেকেই ভিকটিমকে নানাভাবে উত্যক্ত করত রুয়েল। কিন্তু পাত্তা না পেয়ে গত তিন মাস আগে সুনামগঞ্জ থেকে চট্টগ্রামে চলে আসে সে। এসে একটি গার্মেন্টেসে চাকুরী শুরু করে। সেখানেই ভিকটিমকে টার্গেট করে সুযোগ খুঁজতে থাকে রুয়েল। সুযোগ বুঝে গত ৪ জানুয়ারি স্কুলে যাওয়ার রুয়েল তার দুই সহযোগীসহ ভিকটিমকে ফুঁসলিয়ে জোরপূর্বক অপহরণ করে।

অপহরণের পাঁচদিন পর নগরের পতেঙ্গা এলাকা থেকে উদ্ধার করেছে র‌্যাব-৭। এ ঘটনায় জড়িত রুয়েলসহ তার দুই  তিন সহযোগীকেও আটক করা হয়। তারা সকলেই টিকটক করতো বলে জানিয়েছে র‌্যাব। 

রবিবার (৮ জানুয়ারি) বেলা দুইটার দিকে নগরের পতেঙ্গা থানার পূর্ব কাঠগড় এলাকার একটি ভাড়াঘরে অভিযান চালিয়ে নিখোঁজ স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়।

অপহরণকারীরা হলেন- রুয়েল আহমেদ(২১), মো. অনিক (২০) ও ইমন মিয়া(১৮)। রুয়েল সুনামগঞ্জের পাইক পাড়া এলাকার ইব্রাহীম আলীর ছেলে। অনিক নেত্রকোনার কান্দাপাড়া এলাকার শাহজাহানের ছেলে। অপরদিকে ইমন সিলেটের বরুনী এলাকার মোকাদ্দেস মিয়ার ছেলে। 

র‌্যাব জানায়, ১২ বছর বয়সী ওই ছাত্রী ভুজপুর থানার একটি স্কুলে ৮ম শ্রেণীতে লেখাপড়া করতো। আট মাস আগে টিকটকার রুয়েলের সঙ্গে পরিচয় হয় ভিকটিমের। পরিচয়ের পর থেকেই রুয়েল ভিকটিমকে মোবাইলের মাধ্যমে উত্যক্ত করত এবং প্রেমের প্রস্তাব দিত। তিন মাস আগে রুয়েল তার নিজ বাড়ী সুনামগঞ্জ থেকে চট্টগ্রামের পতেঙ্গা এলাকায় তার বন্ধু অনিকের বাসায় চলে আসে এবং অনিয়মিতভাবে বিভিন্ন গার্মেন্টেসে চাকুরী শুরু করে। গত ৪ জানুয়ারি সকাল সাড়ে ৯টায় ভিকটিম  স্কুলে যাওয়ার পথে ভুজপুর থানার হেয়াকো এলাকা থেকে রুয়েল তার দুই সহযোগীসহ ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে, ফুঁসলিয়ে জোরপূর্বক অপহরণ করে সিএনজি করে নগরের পতেঙ্গা থানার পূর্বকাঠঘর এলাকায় অনিকের ভাড়া বাসায় নিয়ে যায়। ভিকটিমের পরিবার অনেক খোঁজাখুজির পর না পেয়ে গত ৫ জানুয়ারি ভুজপুর থানার দাঁতমারা পুলিশ তদন্ত কেন্দ্রে একটি জিডি করেন। 

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার সিভয়েসকে বলেন, ভিকটিমকে উদ্ধার এবং অপহরণের সাথে জড়িত ব্যক্তিদের আটক করতে আমরা গোয়েন্দা নজরদারী অব্যাহত রাখি। তারা টিকটক করতেন। রবিবার (৮ জানুয়ারি) দুপুরে নগরের পতেঙ্গা থানাধীন পূর্ব কাঠঘর এলাকার একটি ভাড়াঘর অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার করি। এ সময় তিন অপহরণকারীকেও আটক করি। মেয়েটির পরিবার ভুজপুর থানায় আজ নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়