Cvoice24.com

ফটিকছড়িতে তরমুজের লোভ দেখিয়ে ৬ বছরের শিশু ধর্ষণ, বৃদ্ধ গ্রেপ্তার

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৪:২১, ৬ এপ্রিল ২০২৩
ফটিকছড়িতে তরমুজের লোভ দেখিয়ে ৬ বছরের শিশু ধর্ষণ, বৃদ্ধ গ্রেপ্তার

র‌্যাবের সাথে গ্রেপ্তার ধর্ষক খাজা মিয়া

চট্টগ্রামের ফটিকছড়িতে ছয় বছরের এক শিশুকে তরমুজ খাওয়ানোর কথা বলে ঘরে ডেকে ধর্ষণের ঘটনায় খাজা মিয়া (৬০) নামে এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার গোয়াছ ফটিক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার খাজা মিয়া (৬০) ওই এলাকার মৃত রজব আলীর ছেলে।

র‌্যাব জানায়, ভুক্তভোগী কন্যাশিশু ৬ বছর বয়সী। সে চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানাধীন গোয়াছ ফটিক এলাকায় মায়ের সঙ্গে থাকতো। আসামি খাজা মিয়া ভিকটিমের পাশের বাসায় ভাড়া থাকতো। গত ৪ এপ্রিল দুপুর ১২টার দিকে ভিকটিম তাদের ঘরের সামনে খেলা করছিল। এসময় খাজা মিয়া তরমুজ খাওয়ানোর কথা বলে শিশুটিকে তার ঘরে ডেকে নিয়ে যায়। পরে ঘরের দরজা বন্ধ করে ওই শিশুকে ধর্ষণ করে। এ সময় শিশুটির চিৎকার শুনে তার মা দৌড়ে ঘটনাস্থলে এলে ধর্ষক খাজা মিয়া দরজা খুলে পালিয়ে যায়।

এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে ফটিকছড়ি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তারে মাঠে নামে র‍্যাব। পরে বৃহস্পতিবার (৬ এপ্রিল) ভোর সাড়ে ৪টার দিকে ফটিকছড়ি থানাধীন গোয়াছ ফটিক এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান, তরমুজ খাওয়ানোর কথা বলে ছয় বছরের এক শিশুকে ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে আসামি খাজা মিয়া। ঘটনার পর পরই আসামি পালিয়ে যান। পরে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার খাজা মিয়ার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।
 

সর্বশেষ

পাঠকপ্রিয়