Cvoice24.com

চমেক হাসপাতালে বাবুনগরী, চিকিৎসা দিতে অনুরোধ

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৮:২৪, ২৬ মার্চ ২০২১
চমেক হাসপাতালে বাবুনগরী, চিকিৎসা দিতে অনুরোধ

নরেন্দ্র মোদির আগমনের বিরোধীতা করে বিক্ষোভকে ঘিরে হাটহাজারীতে পুলিশের সঙ্গে সংঘর্ষে বাঁধে হেফাজত ইসলামের৷ এ ঘটনায় আহত ও নিহত ছাত্রদের দেখতে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে এসেছেন হেফাজতে ইসলামের আমীর শায়খুল হাদীস আল্লামা জুনায়েদ বাবুনগরী।

শুক্রবার (২৬ মার্চ) জুমার নামাজের পর বিক্ষোভ মিছিল বের করাকে কেন্দ্র করে এ সংঘর্ষ বাঁধে। এসময় গুরুতর আহতেদর চমেক হাসপাতালে নিয়ে আসা হয়। 

বাবুনগরীর কাছে ছাত্রদের দাবি, চমেক হাসপাতালের ডাক্তারেরা চিকিৎসা দিতে অপারগতা জানিয়েছেন। বহিরাগত কিছু ছাত্রলীগের কর্মী চিকিৎসা সেবা না পেয়ে ভাংচুর করেছে। কিন্তু এ দোষ চমেক কর্তৃপক্ষ আমাদের উপর চাপাচ্ছে।

এসব বিষয়ে জুনায়েদ বাবুনগরী চমেক হাসপাতালের চিকিৎসকদের উদ্দেশ্য বলেন, হাটহাজারী মাদ্রাসার ছাত্রদের সুচিকিৎসা দিতে চিকিৎসকদের প্রতি আহ্বান জানাচ্ছি। আমি এসেছি সে কথা ডাক্তারদের বলেন। আমার ছাত্রদের চিকিৎসা সেবা দিতে বলেন।

নিহত ছাত্রদের শহীদ দাবি করে তিনি বলেন, আমার ছাত্রদের মাদ্রাসায় কাফন দিয়ে জানাজা হবে। তারপর তাদের যার যার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

অন্যদিকে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদীর দাবি, চমেক কর্তৃপক্ষ আমাদের ছাত্রদের চিকিৎসা সেবা দিচ্ছে না। তাদের বিরুদ্ধে মামলা করা হবে।

-সিভয়েস/আরএস

সর্বশেষ

পাঠকপ্রিয়