Cvoice24.com

বর আসার আগেই বিয়ে বাড়িতে ম্যাজিস্ট্রেটের হানা 

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৩২, ৮ জুলাই ২০২১
বর আসার আগেই বিয়ে বাড়িতে ম্যাজিস্ট্রেটের হানা 

বিয়ে বাড়িতে মহা আয়োজনে চলছে বরযাত্রীদের আপ্যায়নের প্রস্তুতি। কনে পক্ষের বাড়িতে চলছে প্রায় শ’খানেক লোকের ভোজের ব্যবস্থা। মেয়ে পক্ষের কেউ খাচ্ছেন আর বরযাত্রীরা খাবার অপেক্ষায় রয়েছেন। এমন সময়েই সেই বিয়ে বাড়িতে হানা দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। পণ্ড করা হয় বিয়ের আয়োজন আর কনের পরিবারকে করা হয় ২০ হাজার টাকা জরিমানা। 

বৃহস্পতিবার দুপুরে এমনই ঘটনা ঘটেছে হাটহাজারী উপজেলার চিকনদণ্ডী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের যুগীরহাট সংলগ্ন শমছু পুকুরপাড় আব্দুল গফুর সওদাগর বাড়িতে।  

হাটহাজারী  সহকারী কমিশনার (ভূমি) শরীফ উল্লাহ্ সিভয়েসকে বলেন, ‘উপজেলার চিকনদণ্ডী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের যুগীরহাট সংলগ্ন শমছু পুকুরপাড় আব্দুল গফুর সওদাগর বাড়িতে সরকারি বিধিনিষেধ অমান্য করে বাসার ছাদে প্যান্ডেল তৈরি করে বিয়ের আয়োজন করা হয়েছিল। বিয়ে উপলক্ষে বরযাত্রীসহ ১০০ জনের বেশি লোকের খাবার রান্না হয়েছে দেখা যায়। বরযাত্রী আসার পূর্বেই অভিযান পরিচালনা করে সরকারি নির্দেশনা অমান্য করার অপরাধে মেয়ে পক্ষকে ২০ হাজার টাকা জরিমানা প্রদান করা হয় এবং লোকজনের জমায়েত বন্ধ করাসহ প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করা হয়।’

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়