Cvoice24.com

হাটহাজারীতে আগুনে ৬ বসতঘর পুড়ে ছাই, দগ্ধ ৩

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৩:২৬, ১০ নভেম্বর ২০২১
হাটহাজারীতে আগুনে ৬ বসতঘর পুড়ে ছাই, দগ্ধ ৩

প্রতীকী ছবি

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার পৌরসভা এলাকায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন ধরে ছয়টি বসতঘর পুড়ে গেছে। এসময় শিশুসহ ৩ জন দগ্ধ হয়েছেন বলে জানা গেছে।

বুধবার (১০ নভেম্বর) ভোর ৪টা ১৫ মিনিটের দিকে পৌরসভার ১ নম্বর ওয়ার্ড রংগীপাড়া এলাকায় অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে। খবর পেয়ে হাটহাজারী ফায়ার সার্ভিস স্টেশনের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে দুই ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

অগ্নিদগ্ধ তিনজন হলেন— লাকি আক্তার প্রকাশ আনু (৪২), মো. মনির হোসেন (১৮) ও ৭ মাস বয়সী এক শিশু। তবে হাটহাজারী ফায়ার সার্ভিস জানায়, তারা ঘটনাস্থলে গিয়ে অগ্নিদগ্ধ কাউকে পায়নি কিন্তু শুনেছেন যে আগুনে তিনজন দগ্ধ হয়েছেন।

এদিকে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে জানা যায়, বুধবার ভোর রাতে দগ্ধ অবস্থায় শিশুসহ ৩ জনকে হাসপাতালে নিয়ে আসা হয়। পরে তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

হাটহাজারী ফায়ার সার্ভিস স্টেশনের লিডার ফজল মিয়া বলেন, ‘অগ্নিকাণ্ডের খবর পেয়ে আমাদের একটি টিম ঘটনাস্থলে গিয়ে দুই ঘন্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয়েছে। তবে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে ৬টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় চার লাখ টাকার মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।’

তিনি আরও বলেন, ‘আমরা ঘটনাস্থলে গিয়ে অগ্নিদগ্ধ কাউকে পায়নি। তবে শুনেছি আগুনে শিশুসহ তিনজন দগ্ধ হয়েছেন এবং তারা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।’

-সিভয়েস/এসআর

সর্বশেষ

পাঠকপ্রিয়