Cvoice24.com

হাটহাজারীতে দাদার হাতে ধর্ষণের শিকার নাতি

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২২:৪১, ১৪ এপ্রিল ২০২২
হাটহাজারীতে দাদার হাতে ধর্ষণের শিকার নাতি

হাটহাজারীতে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার জাহাঙ্গীর আলম।

চট্টগ্রামের হাটহাজারীতে লবণ বিক্রেতা আসার খবর দিতে গিয়ে দাদার হাতে ধর্ষণের শিকার হয়েছে ৭ বছরের এক শিশু। এ ঘটনায় অভিযান চালিয়ে অভিযুক্ত জাহাঙ্গীর আলমকে গ্রেপ্তার করেছে র‌্যাব। 

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে হাটহাজারীর উদালিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার জাহাঙ্গীর আলম ওই এলাকার আমির আহম্মদের ছেলে।

র‌্যাব জানায়, গত ১২ এপ্রিল দুপুর তিনটার দিকে বাড়ির সামনে লবণ বিক্রেতা আসার খবর পাঠাতে দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া শিশু কন্যাকে চাচী শ্বাশুড়ির বাড়িতে পাঠান ভিকটিম শিশুর মা। মায়ের কথামতো চাচাতো দাদিকে ডাকতে যান ওই শিশু। সেখানে কেউ না থাকার সুযোগে দাদা জাহাঙ্গীর আলম তাকে বিস্কুটের প্রলোভন দেখিয়ে রান্নাঘরে নিয়ে জোর করে ধর্ষণ করেন। এদিকে দীর্ঘক্ষণ মেয়েকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে পরিবারের লোকজন। খোঁজাখুঁজির একপর্যায়ে গ্রেপ্তার জাহাঙ্গীর আলমের বাড়ির রান্নাঘর থেকে মেয়েকে কান্না করতে করতে বের হতে দেখেন মা। পরে শিশুটি মাকে ঘটনার কথা বললে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। সেখান থেকে চিকিৎসকরা শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ পাঠিয়ে দেন। এ ঘটনায় শিশুটির মা হাটহাজারী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করলে র‌্যাবের একটি টিম অভিযুক্ত জাহাঙ্গীর আলমকে বাড়ি থেকে গ্রেপ্তার করে। 

র‌্যাব ৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে গ্রেপ্তার জাহাঙ্গীর আলম। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে হাটহাজারী থানায় হস্তান্তর করা হয়েছে। 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়