Cvoice24.com

সন্তান হত্যার বিচার চেয়ে মানববন্ধনে মা-বাবা

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৭:৩৪, ৩১ জুলাই ২০২২
সন্তান হত্যার বিচার চেয়ে মানববন্ধনে মা-বাবা

হাটহাজারীর ডিশ অপারেটর আবু দাশ প্রিন্স হত্যার বিচার চেয়ে মানববন্ধন করেছে মা বাবা ও বন্ধুরা।

হাটহাজারীতে ডিশ অপারেটর আবু দাশ প্রিন্স হত্যার বিচার চেয়ে মানববন্ধন করেছে তার মা বাবা ও বন্ধুরা। ছেলের মৃত্যুর প্রায় দুই মাস পার হলেও পুলিশ এখনও কাউকেই গ্রেপ্তার করেনি বলে জানায় আবু দাশের বাবা। মানববন্ধনের মাধ্যমে অবিলম্বে ছেলে হত্যার বিচারে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন নিহতের পরিবার ও বন্ধুরা।

রবিবার (৩১ জুলাই) বিকালে চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে এই মানববন্ধন করেন তারা।  

মানববন্ধনে আবু দাশের পিতা সুনিল দাশ বলেন, ‘আবু ডিশের অপারেটর হিসেবে কাজ করতো। সেজন্য হাটহাজারীতে বাসা নিয়ে থাকতো। পরিবারের সঙ্গে নিয়মিত যোগাযোগ করতো। কিন্তু গত ২ জুন তার মৃত্যুর খবরে আমরা আতঙ্কিত হই। পুলিশ বলছে, ৯৯৯ এর খবর পেয়ে প্রিন্সের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। কিন্তু ছবি দেখে বুঝা যায় এটি আত্মহত্যা নয়। প্রিন্সকে পরিকল্পিতভাবে হত্যা করে জানালার সাথে ঝুলিয়ে দেওয়া হয়েছে।’

এদিকে হত্যার দুই মাস অতিক্রান্ত হলেও এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। পুলিশ বলছে ময়না তদন্তের রিপোর্ট হাতে আসুক তারপেই ব্যবস্থা নেয়া হবে। 

কিন্তু ততদিনে খুনের আলামত ও হত্যাকারীরা পালিয়ে যেতে পারে বলে জানিয়েছেন নিহতের পরিবার। এতে ছেলে হত্যার সুবিচার না পাওয়ার আশাঙ্কা করেছেন তারা।

এ সময় বক্তব্য রাখেন আবু দাশের পিতা সুনীল দাশ, মা শিউলি দাশ, ভাই জনি দাশ, বন্ধু তপু গুপ্ত, রুবেল গুপ্ত, রুপন দাশ, রুবেল সাহা, উৎপল গুপ্তসহ অনেকেই।

সর্বশেষ

পাঠকপ্রিয়