Cvoice24.com

হাটহাজারীতে ইউপি চেয়ারম্যানের উপর হামলা, আটক ৩

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৫১, ২৩ আগস্ট ২০২২
হাটহাজারীতে ইউপি চেয়ারম্যানের উপর হামলা, আটক ৩

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ধলই ইউনিয়ন পরিষদ ভবন ভাংচুর ও চেয়ারম্যান আবুল মনসুর (৪৯) এর উপর হামলার ঘটনায় তিনজনকে আটক করেছে র‌্যাব। 

রবিবার (২২ আগস্ট) দিবাগত রাত দেড়টায় ফটিকছড়ি উপজেলার শাহনগর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলো— হাটহাজারী থানার পশ্চিম ধলই এলাকার মৃত ইসলামের ছেলে মো. আজিজুল হক ওরফে আজিজ (৪৫), ফরহাদাবাদ গ্রামের মৃত বাদশা আলমের ছেলে নাজিম উদ্দিন ওরফে ফরিদ (৪২) ও পূর্ব ধলইয়ের খায়রুল বশরের ছেলে সালাউদ্দিন চৌধুরী ওরফে মুন্না (৩২)।

র‌্যাব জানায়, গত ১৫ আগস্ট সকাল সাড়ে ১০টায় কিছু বখাটে যুবক এক ছাত্রীকে উত্যক্ত করে। ওই ছাত্রীর বাবা ও ভাই বিষয়টি ধলই ইউনিয়নের চেয়াম্যান আবুল মনসুরকে জানালে তিনি তাদের আইনগত ব্যবস্থা গ্রহণের পরামর্শ দেন। এতে ওই বখাটে যুবকরা ক্ষিপ্ত হয়ে ওইদিন আনুমানিক সাড়ে ১২টার দিকে দা, লোহার রড, দামা, লাঠি ইত্যাদি দেশীয় অস্ত্র নিয়ে ধলই ইউনিয়ন পরিষদে প্রবেশ করে পাথর ছুড়ে পরিষদের জানালার কাচের গ্লাস ভাংচুর ও চেয়ারম্যান আবুল মনসুরকে হত্যার চেষ্টা করে। এছাড়াও তারা অফিস কক্ষ ও গ্রাম আদালত কক্ষে হামলা করে এবং ব্যাপক ভাংচুর চালায়। এক পর্যায়ে চেয়ারম্যান হামলাকারীদের বাধা দেয়ার চেষ্টা করলে তারা চেয়ারম্যানকে প্রাণনাশের হুমকি দিয়ে হামলা চালায়।

এবিষয়ে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার সিভয়েসকে বলেন, ধলই ইউনিয়ন পরিষদে হামলার ঘটনায় চেয়াম্যান আবুল মনসুর গত ১৫ আগস্ট বাদী হয়ে হাটহাজারী থানায় সাতজন নামীয় এবং অজ্ঞাতনামা ৮০ থেকে ৯০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। আসামিদের আটক করতে আমরা গোয়েন্দা নজরদারী শুরু করে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তিনজনকে আটক করি।

তিনি আরও বলেন, আটকদের মধ্যে আজিজুলের বিরুদ্ধে একটি, নাজিম উদ্দিনের বিরুদ্ধে একটি ও সালাউদ্দিনের বিরুদ্ধে একটি মামলা রয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য তাদেরকে হাটহাজারী থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়