Cvoice24.com

চট্টগ্রামে অর্থ আত্মসাৎ মামলায় যুবলীগ নেতার কারাদণ্ড

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২১:৫৫, ৪ সেপ্টেম্বর ২০২২
চট্টগ্রামে অর্থ আত্মসাৎ মামলায় যুবলীগ নেতার কারাদণ্ড

অর্থ আত্মসাৎ মামলায় হাটহাজারীর যুবলীগ নেতা মো. আলতাফ হোসেনকে এক বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ১০ লাখ টাকা জরিমানা করা হয়েছে। 

আজ রোববার (৪ সেপ্টেম্বর) দুপুরে চট্টগ্রাম যুগ্ম মহানগর দায়রা জজ জেসমিন আক্তার কলির আদালত এ রায় দেন।

মো. আলতাফ হোসেন, হাটহাজারী থানার নাঙ্গলমোড়া ২ নম্বর ওয়ার্ড জাফর হামজার বাই লেন এলাকার শামসুল আলমের ছেলে। তিনি হাটহাজারী থানার নাঙ্গলমোড়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক।

আদালত সূত্রে জানা গেছে, মামলার বাদী ফটিকছড়ির বাসিন্দা মোহাম্মদ পারভেজের পূর্ব পরিচিত হওয়ায় তার থেকে ১০ লাখ টাকা ধার নেন মো. আলতাফ হোসেন। পরে ১০ লাখ টাকার বিপরীতে মো. পারভেজকে গত ২০১৯ সালের ২৪ সেপ্টেম্বর ইসলামী ব্যাংক আন্দরকিল্লা শাখার চেক দেন। একই বছরের ২৬ সেপ্টেম্বর ব্যাংক চেকটি ডিজঅনার স্লিপসহ মামলা বাদিকে ফেরত দেন। পাওনা টাকা দেওয়ার কথা বলে বলে অহেতুক সময়ক্ষেপণ করে টাকাগুলো আত্মসাৎ করেন আলতাফ। পরে ২০১৯ সালের ৭ নভেম্বর আদালতে মামলা করেন পারভেজ। এ মামলা ছাড়াও মো. আলতাফ হোসেনের বিরুদ্ধে প্রতারণা ও অর্থ আত্মসাতের অভিযোগে বিভিন্ন আদালতে ১২টি মামলা বিচারাধীন রয়েছে।

মামলার বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট অর্ণব তালুকদার জানান, টাকা আত্মসাতের মামলায় হাটহাজারী থানার নাঙ্গলমোড়া ইউনিয়নের মো. আলতাফ হোসেনকে ১ বছরের সশ্রম কারাদণ্ড ও ১০ লাখ টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। রায়ের সময় মো. আলতাফ হোসেন অনুপস্থিত ছিলেন। তার বিরুদ্ধে গেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়