Cvoice24.com

প্রধানমন্ত্রী কখনও বলেননি নুরানি মাদ্রাসা বন্ধ করবেন— হাটহাজারীতে স্বরাষ্ট্রমন্ত্রী

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২১:৩৮, ১৩ এপ্রিল ২০২৩
প্রধানমন্ত্রী কখনও বলেননি নুরানি মাদ্রাসা বন্ধ করবেন— হাটহাজারীতে স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, প্রধানমন্ত্রী কখনো বলেননি নুরানি মাদ্রাসা বন্ধ করবেন। তিনি আরও কিভাবে নুরানি মাদ্রাসা চলবে, কিভাবে ধর্ম প্রচার করা যায় সেগুলো নিয়ে তিনি চিন্তা করেন। তিনি ওয়াদা করেছেন কোরআন হাদিস বিরোধী কোন কাজ করবেন না।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সন্ধ্যার দিকে চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসা পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

আসাদুজ্জামান খাঁন আরও বলেন, হেফাজতে ইসলামের মামলায় যারা গ্রেপ্তার হয়েছে তাদের মধ্যে অনেকেই জামিনে মুক্তি পেয়েছে। যারা এখনও মুক্তি পায়নি তারা পর্যায়ক্রমে মুক্তি পাবে বলেন জানান তিনি। 

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের এমপি প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভী, ডিআইজি রাজনৈতিক (এসবি) শাখার এ জেড এম নাফিউল ইসলাম, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন, জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) চট্টগ্রামের অতিরিক্ত পরিচালক ইউছুফ আলী হাওলাদার, চট্টগ্রামের জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান, চট্টগ্রামের পুলিশ সুপার এস এম শফিউল্লাহ, চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি এম এ সালাম ও মাদ্রাসার সহকারী পরিচালক আল্লামা মুফতি জসিমুদ্দিন প্রমুখ।

এরআগে, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল হাটহাজারী মাদ্রাসায় প্রবেশ করার পর মসজিদে আছরের নামাজ আদায় করেন। তারপর হাটহাজারী মাদ্রাসার সাবেক মহাপরিচালক, হেফাজতের আমীর আল্লামা শাহ আহমদ শফি ও হেফাজত মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরীর কবর জেয়ারত করেন। তারপর হাটহাজারী মাদ্রাসার বর্তমান মহাপরিচালক মাওলানা ইয়াহিয়াসহ শীর্ষ আলেমদের সঙ্গে মতবিনিময় করেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়