Cvoice24.com

কর্ণফুলী-ইপিজেডে সড়ক দুর্ঘটনায় নিহত পাঁচ

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৬:০০, ১৮ জুন ২০২১
কর্ণফুলী-ইপিজেডে সড়ক দুর্ঘটনায় নিহত পাঁচ

কর্ণফুলী-পতেঙ্গায় সড়ক দুর্ঘটনায় নিহত পাঁচ।

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় ও ইপিজেডে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় পাঁচ জনের মৃত্যু হয়েছে। এতে আরও অনেকে আহত হয়েছে। শুক্রবার দুপুরে পৃথক সময়ে এসব দুর্ঘটনা ঘটে। 

শুক্রবার (১৮ জুন) বেলা ১২টার দিকে নগরের ইপিজেড থানাধীন স্টিলমিল বাজার খালপাড়ে বেপরোয়া বাসের চাপায় রিকশা আরোহী নারী ও শিশুসহ একজন ভ্যান চালক নিহত হয়েছেন। 

এরপর দুপুর ৩টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মইজ্জার টেক এলাকায় সংঘটিত দুর্ঘটনায় দুজন নিহত হয়। 

কর্ণফুলীর দুর্ঘটনায় নিহতরা হলেন— পটিয়ার দক্ষিণ মালিয়ারার নুরুল আমিনের ছেলে নুরুল আবসার (৪৮) ও অজ্ঞাত পরিচয়ের ১৮ বছর বয়সী এক তরুণ। 

এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৬ জন। এর মধ্যে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে- ডেইজি সর্দার (৩৫), রুবেল (৩২), সুমন দে (২৮), সুমন চৌধুরী (৩০), রিটন দেব (৪৫), রহমত আলী (৪৫), পিল্টু দাশ (৩০), কবির বিশ্বাস (৫০), বেলাল (৩৭), মুজিবুল্লাহ (৫৫), ইরফান (২৩), রিজিয়া বেগম (৩৫), সোহাগ মিয়া (৩২) এবং অজ্ঞাত পরিচয়ের ৩২ ও ২৫ বছর বয়সী ২ জন পুরুষকে। এ ছাড়া ২৭ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে মো. ইদ্রিসকে (৫০)। 

অন্যদিকে ইপিজেড এলাকায় নিহতরা হলেন— আরফা বেগম (৪৫), আয়শা আকতার মিম (৮) ও ভ্যানচালক রেজাউল করিম (২৪)।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দুলাল মাহমুদ সিভয়েসকে বলেন, ‘মইজ্জার টেক এলাকায় শহর থেকে পটিয়াগামী বিআরটিসির একটি বাসের সঙ্গে পটিয়া থেকে শহরগামী একটি লোকাল বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। বিআরটিসির বাসটি উল্টো দিকে গিয়ে লোকাল বাসকে ধাক্কা দেওয়ায় এই দুর্ঘটনা ঘটে।’

তিনি আরও বলেন, এ ঘটনায় ২ জন মারা গেছেন এবং ১৬ জনের বেশি যাত্রী আহত হয়েছেন বলে আমরা জানতে পেরেছি। থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে সকলকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। 

ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া সিভয়েসকে বলেন, ‘ইপিজেডের স্টিলমিল বাজার খালপাড় এলাকায় বেপোরোয়া গাড়ি চালাতে গিয়ে প্রথমে এক পথচারীকে ধাক্কা দেয়। পরে সেখান থেকে পালাতে গিয়ে আরও দুজনকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে এক নারী, তার ভাতিজি ও এক ভ্যানচালক ঘটনাস্থলেই নিহত হয়। ঘটনাস্থলে উপস্থিত জনতার সহযোগিতায় পুলিশ বাসসহ চালককে আটক করে।’

-সিভয়েস/টিএম/জেআইএস

সর্বশেষ

পাঠকপ্রিয়