Cvoice24.com

রিকশা ছিনিয়ে নিতে চালককে হত্যা, গ্রেপ্তার ২

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৫৬, ২৬ সেপ্টেম্বর ২০২১
রিকশা ছিনিয়ে নিতে চালককে হত্যা, গ্রেপ্তার ২

চট্টগ্রামের কর্ণফুলীতে রিকশা ছিনিয়ে নিতে চালক মোহাম্মদ শাকিলকে (১৭) শ্বাসরোধ করে হত্যার অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে নিহত শাকিলের ব্যবহৃত মোবাইল ফোন ও ব্যাটারিচালিত অটোরিকশা উদ্ধার করা হয়।

শনিবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় কর্ণফুলী থানার বন্দর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তাররা হলো— নগরের সদরঘাট থানার ইতালী কলোনির মোহাম্মদ সোলেমানের ছেলে মোহাম্মদ ইরফান (২১) ও কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের তারেকুল ইসলামের ছেলে মোহাম্মদ মোহসিন (১৮) ।

পুলিশ জানায়, গত শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টায় রিকশা ছিনিয়ে নিতে চালককে হত্যা করে ছিনতাইকারীরা। পরেরদিন শনিবার (২৫ সেপ্টেম্বর) বেলা ১২টায় চরলক্ষ্যা ৩ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ আলী সড়কের দক্ষিণে বিলের ধানক্ষেত থেকে ওই রিকশা চালকের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহত শাকিলের পিতা বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করলে জড়িত দুইজনকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় তাদের হেফাজতে থাকা শাকিলের ব্যবহৃত মোবাইল ফোন ও ব্যাটারি চালিত অটোরিকশা উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ সিভয়েসকে বলেন, ‘নিহত শাকিল পুরাতন ব্রিজঘাট এলাকায় একটি এলপি গ্যাসের দোকানে চাকরি করলেও  মাঝে মধ্যে রাতে ব্যাটারিচালিত রিকশা চালাতো। শুক্রবার রাতেও রিকশা নিয়ে বের হলে রিকশা ছিনিয়ে নিতে তাকে শ্বাসরোধ করে হত্যা করে খুনিরা। 

-সিভয়েস/আইএইচ/এমএম

সর্বশেষ

পাঠকপ্রিয়