Cvoice24.com

কর্ণফুলীতে নৌকার চেয়ারম্যান প্রার্থীর বাসায় হামলাকালে আটক ৩

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২৩:২৩, ২৫ ডিসেম্বর ২০২১
কর্ণফুলীতে নৌকার চেয়ারম্যান প্রার্থীর বাসায় হামলাকালে আটক ৩

কর্ণফুলীতে নৌকার চেয়ারম্যান প্রার্থীর বাসায় হামলাকালে আটক ৩।

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার জুলধা এলাকায় নৌকার চেয়ারম্যান প্রার্থীর বাসায় হামলা করার অভিযোগে তিন যুবককে আটক করেছে পুলিশ। 

শনিবার (২৫ ডিসেম্বর) রাত ৯টায় জুলধা ৫ নম্বর ওয়ার্ড কচির মোহাম্মদ পাড়ায় এ ঘটনা ঘটে।

আটকরা হলেন— রহিম, কামাল ও সাজ্জাদ। তারা তিনজনই বহিরাগত এবং নগরের অক্সিজেন এলাকার বলে জানিয়েছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে শাহমীরপুর পুলিশ ফাঁড়ির আইসি আল মাহামুদ জানান, জুলধা ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী হাজী মুহাম্মদ নুরুল হকের বাসায় হামলা করার অভিযোগে স্থানীয়রা তিনজনকে আটক করে পুলিশকে খবর দেন। ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধারের পর এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

নৌকার চেয়ারম্যান প্রার্থী হাজী মুহাম্মদ নুরুল হক অভিযোগ করে বলেন, ‘আনারসের প্রতীকের প্রার্থী রফিক আহমদের ছেলে রিমু ও উনার জামাই আজগরের নেতৃত্বে ৭ থেকে ৮ জনের একটি দল অস্ত্রসহ আমার বাসায় এসে হামলার চেষ্টা করে। আশেপাশের লোকজন তাদের ধাওয়া দিয়ে তিনজনকে আটক করে। বাকিরা পালিয়ে যায়। পরে তিনজনকে গণপিটুনি দিয়ে পুলিশকে খবর দেয়। এখন পুলিশ তাদের নিয়ে গেছে।’

তিনি আরও বলেন, আমি এখন নিরাপত্তাহীনতায় ভুগছি। আমার নিরাপত্তা দরকার।’

অভিযোগের বিষয়ে জানতে চাইলে আনারস প্রতিকীর প্রার্থী রফিক আহমদ বলেন, ‘এ ঘটনা বানোয়াট বলে মনে হচ্ছে। আমি এখন জুলধা ১ নম্বর ওয়ার্ডে। আমি ১৯৮৮ সাল থেকে নির্বাচন করছি। চার বারের চেয়ারম্যান। কোনদিন মারামারি করিনি। এবারও আমার আনারসের গণজোয়ার দেখে এসব অপপ্রচার শুরু করছে নৌকার প্রার্থী।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, জুলধা থেকে তিন যুবককে আটক করা হয়েছে। জিজ্ঞেসাবাদ করে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) শিরীন আক্তার তাদের তিন দিনের জেল ও ১০ হাজার টাকা জরিমানা করেছেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়