Cvoice24.com

কর্ণফুলীতে নিজ বাসায় ঝুলছিল শিক্ষকের মরদেহ

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৮:২৩, ২৯ জুন ২০২২
কর্ণফুলীতে নিজ বাসায় ঝুলছিল শিক্ষকের মরদেহ

চট্টগ্রামের কর্ণফুলীতে নিজ বাসায় গলায় ফাঁস দেওয়া অবস্থায় চরলক্ষ্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয় চ্যাটার্জির (৫০) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ঋণ ও নিজের শারীরিক অসুস্থতাসহ বিভিন্ন কারণে তিনি আত্মহত্যা করতে পারেন বলে ধারণা পুলিশের।

বুধবার (২৯ জুন) বিকেল সাড়ে পাঁচটায় উপজেলার চরপাথরঘাটার নিজ বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়। মৃত জয় চ্যাটার্জী পটিয়া উপজেলার গুয়াতলী এলাকার বাসিন্দা শান্তিপ্রিয় চ্যাটার্জীর ছেলে। 

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ সিভয়েসক বলেন, জয় চ্যাটার্জি চরপাথরঘাটা এলাকায় ভাড়া বাসায় থাকতেন। দুপুরে কাজের লোক বাসায় রান্না করতে গিয়ে দরজা ভেতর থেকে বন্ধ পায়। বেশ কয়েকবার ডাকাডাকি করেও সারা না পেয়ে এরপর চাবি দিয়ে দরজা খোলার চেষ্টা করেও ব্যর্থ হলে পুলিশকে খবর দেন। খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ পুলিশ ঘটনাস্থলে যাওয়ার পর দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। 

তিনি আরও জানান, আমরা ওই বাসায় তাঁর লেখা একটি ডায়েরী পেয়েছি। ডায়েরীতে প্রায় ২৫ লাখ টাকার পাওনাদারদের একটি হিসেব পেয়েছি। ডায়েরীতে কে কত টাকা পেতেন তা লেখা আছে। এছাড়া তার ডায়াবেটিসসহ বিভিন্ন রোগ আছে বলেও কাগজটিতে লেখা আছে। ২০১৫ সালে তার স্ত্রীর সঙ্গে ডিভোর্স হয়। তার মা-বাবা বছর খানেক আগে মারা গেছেন। আমরা ধারণা করছি পাওনাদারদের টাকা পরিশোধ করতে না পেরেই হতাশা থেকে জয় চ্যাটার্জি আত্মহত্যা করেছেন।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন। 

-সিভয়েস/আরকে/এআর

সর্বশেষ

পাঠকপ্রিয়