Cvoice24.com

কর্ণফুলীতে ভোটকেন্দ্রে বিশৃঙ্খলার দায়ে আটক ৩ 

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৩২, ২ নভেম্বর ২০২২
কর্ণফুলীতে ভোটকেন্দ্রে বিশৃঙ্খলার দায়ে আটক ৩ 

কর্ণফুলীতে বিশৃঙ্খলা সৃষ্টির দায়ে আটক একজন

চলছে চট্টগ্রাম জেলার ফটিকছড়ি পৌরসভা এবং কর্ণফুলী উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ। সকাল ৮ টা থেকে শান্তিপূর্ণ ভোটগ্রহণ কাজ শুরু হলেও কর্ণফুলীর বড় উঠানে কেন্দ্রে বিশৃঙ্খলার দায়ে তিনজনকে আটক করা হয়েছে। 

বুধবার (২ নভেম্বর) সকাল ১১টার দিকে কর্ণফুলী উপজেলার বড় উঠান ভোটকেন্দ্র থেকে এদের আটক করে পুলিশ। 

আটককৃতরা হলেন— মো. মোরশেদুল ইসলাম, মো. কাওসার ও সালাউদ্দিন মন্ডল। এদের মধ্যে মো. মোরশেদুল ইসলাম কর্ণফুলী উপজেলার দৌলতপুরের আমিনুল হকের ছেলে, স্বামীপুরের রাজ্জাকপাড়ার আবু তাহেরের ছেলে মো. কাওসার এবং সালাউদ্দিন মন্ডল শিকলবাহা ৯ নম্বর ওয়ার্ডের মৃত শাহ আলমের ছেলে ।  

কর্ণফুলী উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্ব পালনরত নির্বাহী ম্যাজিট্রেট্ আশরাফুল আলম জানান বলেন, উপজেলার বড় উঠানের ভোট কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টির দায়ে ৩ জনকে আটক করা হয়েছে। পরে তাদের মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। 

প্রসঙ্গত, কর্ণফুলী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তিনজন এবং ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানসহ মোট ৯ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই উপজেলায় ৫ ইউনিয়নে মোট ভোটার ১ লাখ ১৬ হাজার ৫৭২ জন। ৪৫টি কেন্দ্রের ৩২০টি বুথে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ হচ্ছে। মাঠে আছেন ৬ জন নির্বাহী ও ২ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট।

এদিকে ফটিকছড়ির পৌরসভার ৯টি ওয়ার্ডের ১৮ কেন্দ্রেও ভোটগ্রহণ হচ্ছে। ভোটার ৩৬ হাজার ২৪৬ জন।

সর্বশেষ

পাঠকপ্রিয়