Cvoice24.com

কর্ণফুলীতে ইয়াবা নিয়ে নারীসহ গ্রেপ্তার ৪

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৪৮, ৫ ফেব্রুয়ারি ২০২৩
কর্ণফুলীতে ইয়াবা নিয়ে নারীসহ গ্রেপ্তার ৪

কক্সবাজার থেকে প্রাইভেটকারে করে চট্টগ্রাম শহরে ইয়াবা নিয়ে আসার পথে এক নারীসহ চার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। 

রবিবার (৫ ফেব্রুয়ারি) কর্ণফুলী উপজেলার শিকলবাহা এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৯ হাজার ৮৫০ পিস ইয়াবা ট্যাবলেট। জব্দ করা হয়েছে মাদক পাচারে ব্যবহৃত প্রাইভেটকারটিও।

গ্রেপ্তাররা হলেন— মো. শফিক আলম (৩৫), হাবিবুল্লাহ মেজবাহ (৩০), মো. আবু তাহের (৫৫) ও সামসুন্নাহার (৪৫)। তারা চারজনই কক্সবাজারের বিভিন্ন এলাকার বাসিন্দা।

র‌্যাব জানায়, মাদক ব্যবসায়ীরা প্রাইভেটকারে করে মাদক নিয়ে চট্টগ্রামের আনোয়ারা-বাঁশখালী রোড হয়ে নগরে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে কর্ণফুলীর শিকলবাহা এলাকায় একটি অস্থায়ী চেকপোস্ট স্থাপন করা হয়। চেকপোস্টের দিকে আসা একটি প্রাইভেটকারের গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় গাড়িটি তল্লাশি করা হয়। এসময় প্রাইভেটকারের পিছনের সিটের উপর থেকে ইট সাদৃশ স্কচটেপ, কাগজ ও রাবার দ্বারা মোড়ানো অবস্থায় ৯ হাজার ৮৫০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। পরে ওই গাড়িতে থাকা চারজনকে আটক করা হয়। একসঙ্গে গাড়িতে পাওয়া মাদক ও পরিববহন কাজে ব্যবহৃত গাড়িটিও জব্দ করা হয়েছে।

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান, আসামিরা দীর্ঘদিন ধরে পরস্পরের যোগসাজসে কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে নেশা জাতীয় অবৈধ মাদক সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে আসছে। জব্দকৃত প্রাইভেটকারটি ব্যবহার করে তারা এসব মাদক সরবরাহ করতো। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩০ লাখ টাকা। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়