Cvoice24.com

পিকনিকের বাস খাদে পড়ে চালক নিহত, আহত ৬

লোহাগাড়া প্রতিনিধি

প্রকাশিত: ১৭:১৮, ২৬ জানুয়ারি ২০২১
পিকনিকের বাস খাদে পড়ে চালক নিহত, আহত ৬

লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত চালক

লোহাগাড়া উপজেলার আধুনগরে কক্সবাজারমুখী পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৬ যাত্রী। তাৎক্ষণিকভাবে নিহতের নাম, পরিচয় জানা যায়নি।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার আধুনগর বাস স্টেশন এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন নোয়াখালীর শাহাদাত (২২), গাজীপুরের চন্দ্র গাজী এলাকার বেলাল (২৮), একই এলাকার রাজীব (২১), মেহেদী হাসান (২০), রবিউল হাসান (৪০), এইচ এম হাবিব (২৫)। তারা সবাই পিকনিক বাসের যাত্রী।

মঙ্গলবার সকাল সাড়ে ৮ টায় উপজেলার আধুনগর ইসলামিয়া মাদ্রাসা সংলগ্ন স্প্রিড ব্রেকারে নিয়ন্ত্রণ হারিয়ে কক্সবাজারমুখী একটি পিকনিকের বাস সড়কের পাশে থাকা গাছের সঙ্গে ধাক্কা লেগে সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

জানা গেছে, মঙ্গলবার সকাল সাড়ে ৮ টায় উপজেলার আধুনগর বাস স্টেশন এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে কক্সবাজারমুখী সেন্টমার্টিন পরিবহনের বাসটি (ঢাকা মেট্রো-ব ১৫-৩৯৫৫) নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লাগে। এতে বাসের সামনের অংশ ধুমড়ে মুচড়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা সদরের একটি বেসরকারি হাসপাতালে প্রেরণ করেন। পরে ফায়ার সার্ভিস টিম এসে বাসে আটকে থাকা ড্রাইভারকে আহতবস্থায় উদ্ধার করে উপজেল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথিমক চিকিৎসা শেষে জ্ঞান না থাকায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে মারা যান তিনি।

সাতকানিয়া ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার জুলহাস উদ্দিন বলেন, ‘ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুর্ঘটনায় কবলিত বাসে আটকে থাকা ড্রাইভারকে প্রায় ঘণ্টা খানেক চেষ্টার মাধ্যমে আহতবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করি।’

দোহাজারী হাইওয়ে থানার এসআই জাহাঙ্গীর আলম বলেন, ‘ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়। দুর্ঘটনায় কবলিত বাসটি উদ্ধার করে হাইওয়ে থানা হেফাজতে নিয়ে যাওয়া হয়েছে।’ এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

-সিভয়েস/জেআই

সর্বশেষ

পাঠকপ্রিয়