Cvoice24.com

লোহাগাড়ায় ‘স্বপ্ন ও আগামী’র শীতবস্ত্র বিতরণ

লোহাগাড়া প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৪৯, ২৯ জানুয়ারি ২০২১
লোহাগাড়ায় ‘স্বপ্ন ও আগামী’র শীতবস্ত্র বিতরণ

‘স্বপ্ন ও আগামী’র শীতবস্ত্র বিতরণ

‘উষ্ণতার পরশ সবার জন্য’ স্লোগানকে সামনে রেখে প্রতি বছরের ধারাবাহিকতায় অসহায়, গরিব ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও শীতসামগ্রী বিতরণ করেছে লোহাগাড়ার সামাজিক সংগঠন ‘স্বপ্ন ও আগামী’।

শুক্রবার (২৯ জানুয়ারি) সকাল ১১টায় উপজেলার পুটিবিলা নালারকূল এলাকায় এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, ‌‘স্বপ্ন ও আগামী’র উপদেষ্টা এম. ইব্রাহিম কবির। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোহাগাড়া পুটিবিলা হামিদিয়া ফাজিল মাদরাসার সভাপতি জাহাঙ্গীর হোসেন মানিক, লোহাগাড়া প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহেদুল ইসলাম, ‘স্বপ্ন ও আগামী’ সংগঠনের সহ-সভাপতি সাহাদাত হোসেন হিমু, প্রবাসী ফরিদুল আলম।

এছাড়া শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে লোহাগাড়া শাখার সহ-সভাপতি সাজ্জাদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পদক সোলাতান উদ্দিন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. বাহাদুর, কার্যকরী সদস্য তফসির উদ্দিন, ওয়াহিদুল ইসলাম, রিফাত, শাহরিয়ার তানভীর, সোহেল হোসেন মুন্না প্রমুখ।

‘স্বপ্ন ও আগামী’ সামাজিক সংগঠনটি ২০১৪ সনে প্রতিষ্ঠিত হয়ে চট্টগ্রাম মহানগর ছাড়াও প্রতিটি গ্রামে-গঞ্জে বিভিন্ন কর্মকাণ্ডে অংশগ্রহণ করে যাচ্ছেন। প্রতিবছর শীত মৌসুমে শীতার্তদের মাঝে কম্বল, শীতবস্ত্র ও শীতসপমগ্রী বিতরণ করে যাচ্ছে।

সংগঠনের সাহাদাত হোসেন রোকনের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে কুরআন তেলাওয়াত করেন সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মঈনুদ্দিন।

-সিভয়েস/জেআই

সর্বশেষ

পাঠকপ্রিয়