Cvoice24.com
corona-awareness

অপহরণের পর চুরির নাটক— সেই ইউপি সদস্যদের খুঁজছে পুলিশ

লোহাগাড়া প্রতিনিধি

প্রকাশিত: ০১:৫৭, ১৪ মে ২০২১
অপহরণের পর চুরির নাটক— সেই ইউপি সদস্যদের খুঁজছে পুলিশ

বাড়ির পাশে দোকান থেকে অপহরণের পর এক যুবককে মারধর করে চুরির নাটক সাজিয়ে থানায় হস্তান্তরের ঘটনায় অভিযুক্ত দুই ইউপি সদস্যকে খুঁজছে পুলিশ। ইতোমধ্যে তাদের ধরতে সাতকানিয়া-লোহাগাড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিতু অভিযান চালিয়েছেন। তবে এলাকা ছেড়ে গা ঢাকা দেওয়ায় তাদের পাওয়া যায়নি।

এরআগে সোমবার রাত ১টায় লামার সরই আমতলী এলাকা থেকে আবু বক্কর ছিদ্দিক নামে এক যুবককে অপহরণ করে চুরির অপবাদ দিয়ে মারধর করে লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ড সদস্য সালাহউদ্দিন ও ২ নম্বর ওয়ার্ডের মো. রহিম। পরে তাকে ধরে নিয়ে মোটরসাইকেল চুরির অভিযোগ দিয়ে থানায় হস্তান্তর করে অভিযুক্ত দুই ইউপি সদস্য। সেসময় পুলিশের বিচক্ষণতায় বেচে যায় ওই যুবক। পুলিশের তদন্তের পর আসল তথ্য বেরিয়ে আসলে কৌশলে থানা থেকে সটকে পড়েন তারা। পরে ওই দুই ইউপি সদস্যসহ ১১ জনের বিরুদ্ধে অপহরণ মামলা করে ভুক্তভোগী যুবক। এরপরই ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ।

অন্যদিকে এ ঘটনায় সংবাদ প্রকাশ ও প্রচারের জের ধরে সাংবাদিক জাহেদুল ইসলাম ও স্থানীয় এক মুক্তিযোদ্ধা পরিবারকে প্রাণনাশের হুমকি দিয়েছেন অভিযুক্ত কলাউজান ১ নম্বর ওয়ার্ডের সদস্য মো. সালাহউদ্দীন। তারা দুজনই জীবনের নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি করেছেন।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু বলেন, এ ঘটনায় অভিযুক্তদের ধরতে মাঠে কাজ করছে পুলিশের টিম। তাদের দ্রুততর সময়ের মধ্যে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত থাকবে। সাংবাদিককে মুঠোফোনে হুমকির ব্যাপারটিও পুলিশ গুরুত্বের সঙ্গে নিয়েছে। 
 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়