Cvoice24.com
corona-awareness

লোহাগাড়ায় ফলের দোকানের আড়ালে ইয়াবা ব্যবসা

লোহাগাড়া প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৪৬, ২৮ মে ২০২১
লোহাগাড়ায় ফলের দোকানের আড়ালে ইয়াবা ব্যবসা

লোহাগাড়ার ফল ব্যবসায়ী খানে আলম করেন ফলের ব্যবসা। ফলের দোকানের আড়ালে চালান ইয়াবা ব্যবসা। ইয়াবাসহ গতবছরের ১৪ জুলাই আটকও হন তিনি। বের হয়ে ওই ফলের ব্যবসার আড়ালে আবারও সেই ইয়াবা ব্যবসার সাথে জড়িয়ে পড়েন তিনি। অবশেষে আবারও ইয়াবাসহ পুলিশের হাতে ধরা।

লোহাগাড়ায় পৃথক অভিযানে ইয়াবাসহ চারজনকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৬ হাজার ১৩০ পিস ইয়াবা ও পাচার কাজে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়।

বৃহস্পতিবার (২৭ মে) দিনগত রাতে লোহাগাড়ায় পৃথক দুটি অভিযানে এসব ইয়াবাসহ তাদের আটক করা হয়। 

আটক চারজন হলেন— লোহাগাড়া বটতলী স্টেশনের ফলের দোকানদার ও লোহাগাড়া সদর রশিদার পাড়া এলাকার মৃত লাল মিয়ার ছেলে মো. খানে আলম (৫১), লোহাগাড়ার দর্জি মৃত আবুল হোসেনের ছেলে পাড়া মো. সিরাজ (৫২), গাজীপুর শ্রীপুর পৌরসভা উত্তর পাড়া এলাকার মো. ওয়াহেদুজ্জামানের ছেলে মো. মনির হোসনে (৩৫) ও কক্সবাজারের উখিয়া কুতুপালং সি-১ ব্লক এলাকার মো. আব্দুল গফুরের স্ত্রী ফাতমো খাতুন (২৫)।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৃথক দুই অভিযানে ফল ব্যবসায়ী খানে আলমসহ ৪ মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ইয়াবা জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার ফল ব্যবসায়ী খানে আলম ২০২০ সনের ১৪ জুলাই চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এক অভিযানে ১ হাজার পিস ইয়াবা ও নগদ ২৮ হাজার টাকাসহ আটক হয়েছিল। তার বিরুদ্ধে বেশ কয়েকটি মাদকের মামলা রয়েছে বলে জানান পুলিশ।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়