Cvoice24.com
corona-awareness

মাইক্রোবাসে বিশেষ কায়দায় লুকানো ১৫০০ ইয়াবা, লোহাগাড়ায় গ্রেপ্তার দুই কারবারী 

লোহাগাড়া প্রতিনিধি, সিভয়েস

প্রকাশিত: ১৩:১৮, ৮ জুন ২০২১
মাইক্রোবাসে বিশেষ কায়দায় লুকানো ১৫০০ ইয়াবা, লোহাগাড়ায় গ্রেপ্তার দুই কারবারী 

জব্দ মাইক্রোবাস ও ইয়াবাসহ গ্রেপ্তার দুই সুমন

দেড় হাজার পিস ইয়াবাসহ দুই মাদক করাবারীকে গ্রেপ্তার করেছে লোহাগাড়া থানা পুলিশ। এ সময় পাচারকাজে ব্যবহৃত তাদের মাইক্রোবাসটি জব্দ করা হয়।

আটককৃতরা হলো- ঢাকার ধামরাই উপজেলার বাইশাগান্দা শিনশ্রী মধ্যমপাড়ার মো. সিদ্দিকুর রহমানের ছেলে মো. সুমন (৩২) ও আশুলিয়া পাথালিয়া গুপীনাথপুর পাথালিয়া এলাকার সঞ্জিত সরকারের ছেলে সুমন সরকার (২৬)।

উপজেলার চুনতি জাঙ্গালিয়া এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে গতকাল সোমবার (৭ জুন) রাতে মাইক্রোবাসে তল্লাশী চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গাড়িটিতে বিশেষ কায়দায় লুকানো ছিল দেড় হাজার পিস ইয়াবা ট্যাবলেট।

পরে আটক দুই সুমনের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১০(ক)/৩৮/৪১ ধারায় লোহাগাড়া থানায় মামলা দিয়ে মঙ্গলবার সকালে আদালতে সোপর্দ করা হয়। লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকের হোসাইন মাহমুদের নেতৃত্বে এসআই গোলাম কিবরিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান পরিচালনা করেন।

ওসি মো. জাকের হোসাইন মাহমুদ জানান, মাদকের বিরুদ্ধে চলমান অভিযানে ১ হাজার ৫০০ পিস ইয়াবাসহ দুজনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে মঙ্গলবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়