Cvoice24.com

লোহাগাড়ায় এবার প্রবাসীর বাড়িতে ডাকাতি

লোহাগাড়া প্রতিনিধি 

প্রকাশিত: ২১:৪৯, ১৬ জুন ২০২১
লোহাগাড়ায় এবার প্রবাসীর বাড়িতে ডাকাতি

লোহাগাড়ায় খাবারের সঙ্গে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে নগদ টাকা, স্বর্ণালংকারসহ মূল্যবান কাগজপত্র লুটের পর এবার এক প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। বুধবার ভোর ৩টার দিকে লোহাগাড়া সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের হাজি পাড়ায় এ ঘটনা ঘটে।

ডাকাতদল ওই এলাকার আবদুল অদুদের পুত্র নজির আহমদ, মহিউদ্দিন ও তাজ উদ্দিনের ঘরে হানা দেয়। এরআগে গত রবিবার রাতে উপজেলার পশ্চিম আমিরাবাদ ঘোনা পাড়া এলাকায় খাবারের সঙ্গে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে নগদ টাকা, স্বর্ণালংকারসহ মূল্যবান কাগজপত্র লুটে নেয় দুর্বৃত্তরা। এতে প্রায় ১০ জন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন।

স্থানীয় ইউপি সদস্য আবদুস ছবুর কন্ট্রাক্টর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

ক্ষতিগ্রস্ত নজির আহমদ জানান, তারা তিন ভাইয়ের পরিবার একই বাড়িতে থাকেন। তার মধ্যে তিনি দেশে ও অন্য দুই ভাই দেশের বাইরে। মঙ্গলবার গভীর রাতে ডাকাতদলের একজন বাড়ির ছাদের সিঁড়িঘরের দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে। এরপর দরজা খুলে প্রায় ১৫ জন অস্ত্রশস্ত্র নিয়ে ঢুকে পড়ে। পরিবারের সবাইকে বাড়ির একটি রুমে জিম্মি করে ৬ ভরি স্বর্ণালংকার, নগদ ২২ হাজার টাকা, ৩টি মোবাইলসেট ও মূল্যবান ইলেকট্রনিক্স সামগ্রী নিয়ে যায়। তছনছ করে পেলে বসতঘরের আসবাবপত্র। এ সময় বাঁধা দিলে ডাকাতরা গৃহবধূ শাহিদা আক্তারকে লাঠি দিয়ে আঘাত ও চড়-থাপ্পর মারে। ডাকাতদলের বেশিরভাগ মুখোশ পরিহিত ছিল। 

লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ জানান, ডাকাতির ঘটনার ব্যাপারে থানায় কেউ লিখিত অভিযোগ করেনি। তবে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ডাকাতদের চিহ্নিত করার তৎপরতা চলছে। এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়