Cvoice24.com

লোহাগাড়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু, লাশ রেখে পালালো স্বামী

লোহাগাড়া প্রতিনিধি

প্রকাশিত: ২৩:১৮, ১২ আগস্ট ২০২১
লোহাগাড়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু, লাশ রেখে পালালো স্বামী

লোহাগাড়া উপজেলার কলাউজান বাংলাবাজার মিয়াজী পাড়া এলাকায় মিনু আরা বেগম (২৫) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। 

বৃহস্পতিবার (১২ আগস্ট) বিকেল ৫টায় নিজ বসতঘর থেকে ওই গৃহবধূকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে স্বজনরা। পরে হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত গৃহবধূ মিনু পার্বত্য বান্দরবান জেলার লামার সরই হাসনাভিটা নাইচ্যার ঝিরি পাড়া ১ নম্বর ওয়ার্ডের আবুল হাসেমের মেয়ে। তিনি ৪ বছরের এক পুত্র সন্তানের জননী।

স্থানীয়রা জানান, স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলে আসছিল। ঘটনার দিন তিনি বাড়ির সবার অগোচরে রুমের দরজা বন্ধ করে আত্মহত্যা করে। পরে পরিবারোর লোকজন তাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানেই কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে ঘটনার পরপরই হাসপাতালে স্ত্রীর লাশ রেখে স্বামী পালিয়ে যাওয়ায় রহস্যজনক বলে মনে করছেন স্থানীয়রা। 

মেয়েকে হত্যা করা হয়েছে বলে দাবি করে নিহত মিনুর মা নুরুন্নিছা বেগম বলেন, পারিবারিক কলহের জের ধরে আমার মেয়েকে হত্যা করা হয়েছে। এ হত্যার সুষ্ঠু তদন্তের মাধ্যমে বিচার চাই।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. শাকিলা আক্তার বলেন, মিনু নামের এক মহিলার লাশ তার স্বামী হাসপাতালে নিয়ে আসে। বিষয়টি পুলিশকে জানালে পুলিশ এসে লাশের সুরতহাল শেষ করে লাশ নিয়ে যায়।

স্থানীয় মহিলা ইউপি সদস্য বকুল আক্তার জানান, নিহত গৃহবধূ মিনুর পরকীয়া ছিল। এ নিয়ে স্বামীর সাথে মনমালিন্য হওয়ায় ২/৩ মাস আগে বাপের বাড়ি ছিলেন তিনি। বিচারের মাধ্যমে দেড় মাস আগে চলে আসেন মিনু। ঘটনার দিন বাড়ির ছাদের বিমের সাথে রশি গলায় প্যাঁচিয়ে আত্মহত্যা করেন তিনি। আহতাবস্থায় পরিবারের লোকজন উদ্ধার করে তাকে হাসপাতালে পাঠালে সেখানেই মারা যান তিনি।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জাকারিয়া রহমান জিকু বলেন, গৃহবধূর মৃত্যুর খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে। লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা চলছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে হত্যা নাকি আত্মহত্যা জানা যাবে। তবে নিহত গৃহবধূর স্বামীকে গ্রেপ্তার করতে পুলিশ মাঠে নেমেছে এবং আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

-সিভয়েস/জেডআই/এএ

সর্বশেষ

পাঠকপ্রিয়