Cvoice24.com

নকল স্বর্ণ বন্ধক দিয়ে টাকা নিতে এসে ধরা শ্বশুর-ননদ-বউ

লোহাগাড়া প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৫৭, ৮ সেপ্টেম্বর ২০২১
নকল স্বর্ণ বন্ধক দিয়ে টাকা নিতে এসে ধরা শ্বশুর-ননদ-বউ

পেকুয়া থেকে লোহাগাড়ায় এসে নকল স্বর্ণ বন্ধক দিতে গিয়ে ধরা পড়েছেন একই পরিবারের তিন সদস্য। বুধবার ( ৮ সেপ্টেম্বর ) দুপুরে উপজেলার এম চরহাট বাজারে একটি স্বর্ণের দোকান থেকে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া দিয়ে তাদের ধরে স্থানীয়রা।

এসময় তাদের কাছ থেকে নগদ ২৬ হাজার টাকা ও বেশ কিছু নকল স্বর্ণ উদ্ধার করা হয়। 

আটকরা হলেন—কক্সবাজারের পেকুয়া শীলখালী ইউনিয়নের আলী চাঁদ মাতবর পাড়া এলাকার জান্নাতুল আইমন ( ৩৫) তার ননদ কানিজ ফাতিমা (২৫) ও শুশুর নুরুল আবছার (৭৬)।

জগদিশ নাথ নামে ওই ব্যবসায়ী জানান, আটক তিনজন গত সপ্তাহে নকল স্বর্ণ বন্ধক দিয়ে ২৮ হাজার টাকা নিয়ে গেছে। তবে ব্যস্ততার কারণে স্বর্ণগুলো তিনি শনাক্ত করতে পারেন নি। পরে স্বর্ণগুলো সন্দেহ হলে তিনি পরীক্ষা করে জানতে পারেন স্বর্ণগুলো নকল। তবে তিনি তাদের ভুলেন নি।  এর রেশ কাটতে না কাটতেই তারা আবারো বেশকিছু নকল স্বর্ণ বন্ধক দিয়ে টাকা হাতিয়ে নিতে আসলে তিনি তাদের চিনে ফেলেন। পরে তাদের আটকানোর চেষ্টা করলে তারা দৌড়ে পালানোর সময় স্থানীয়রা ধাওয়া দিয়ে তাদের আটক করে।

তবে আটক শ্বশুরের দাবি, তিনি একজন বেসরকারি বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক। এসবের কিছুই তিনি জানতেন না। ছেলের বউ তাকে বেড়াতে যাওয়ার নাম করে প্রথমে লোহাগাড়ায় নিয়ে আসে। তারপর বাজারে বসিয়ে রেখে তার মেয়েকে সঙ্গে নিয়ে যায়। এরকিছুক্ষণ পরেই স্থানীয়রা তাকে সেখান থেকে ধরে নিয়ে যায়। 

লোহাগাড়া থানার ওসি মো. জাকের হোসাইন মাহমুদ বলেন, নকল স্বর্ণ বন্ধক রেখে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে দুই নারীসহ তিনজনকে স্থানীয়রা আটক করে পুলিশে দিয়েছে। বর্তমানে তারা আমাদের হেফাজতে আছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।
 

সর্বশেষ

পাঠকপ্রিয়